চৌদ্দগ্রামে নতুন করে করোনা শনাক্ত-৬, শতাধিক ব্যক্তির মাঝে ঔষধ বিতরণ

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ২৭ জুন, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় নতুন করে আরও ৬ জনসহ মোট ২৩০ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। এরমধ্যে হোম কোয়ারেন্টিনে অবস্থান করে সুস্থ্য হয়েছেন ১৫৯ জন। মৃত্যু হয়েছে পঞ্চাশোর্ধ্ব ৪ জনের।

নতুন শনাক্ত ব্যক্তিরা হলেন; পৌর এলাকার লক্ষীপুর গ্রামের শহিদুর রহমান (২৫), ধনমুড়ি গ্রামের শামছুল করিম (৪৭), পল্লী বিদ্যুৎ অফিসের হাবিবুর রহমান (৪৫), লক্ষীপুর গ্রামের ইদ্রিস মিয়াজী (৫০), বাতিসা ইউনিয়নের বসন্তপুর গ্রামের মুরশিদা বেগম (৩৩) ও গুণবতী ইউনিয়নের চাপালিয়াপাড়া গ্রামের শারমিন আক্তার (২৫)। শনিবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ হাবিবুর রহমান।

জানা গেছে, গত ২৪ জুন নতুন শনাক্ত হওয়া ব্যক্তিদের নমুনা সংগ্রহ করা হয়। করোনা ভাইরাসের কোন ঔষধ বা টিকা আবিস্কার না হওয়ায় প্রত্যেকে নিজ উদ্যোগে সচেতন না হলে এর থেকে পরিত্রাণের কোন উপায় নেই। তাছাড়া করোনা ভাইরাসে আক্রান্ত হলে আতঙ্কিত না হয়ে মনোবল শক্ত রেখে ডাক্তারের পরামর্শ অনুযায়ী চলতে হবে বলে পরামর্শ দিয়েছেন সচেতন মহল।

*চৌদ্দগ্রামে শতাধিক বিশিষ্ট ব্যক্তির মাঝে ঔষধ বিতরণ*

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউপি চেয়ারম্যান ও মেম্বারসহ শতাধিক বিশিষ্ট ব্যক্তির মাঝে আর্সেনিক এ্যালবাম-৩০ নামের হোমিওপ্যাথিক ঔষধ বিতরণ করেছেন চৌদ্দগ্রাম বাজারস্থ ইসলামী ব্যাংকের দক্ষিণ পাশে অবস্থিত কেয়া হোমিও হলের মালিক ডাঃ মোঃ বেলাল হোসেন।

শনিবার দুপুরে শ্রীপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ শাহজালাল মজুমদারের নিকট ঔষধগুলো হস্তান্তরকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম পৌরসভার সাবেক মেয়র প্রার্থী ও উপজেলা যুবলীগের সদস্য ইমাম হোসেন পাটোয়ারী এনাম, শ্রীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবদুস সামাদ মেম্বার, সাধারণ সম্পাদক আলী হায়দার মেম্বার, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নুরুল আলম, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ টিপু মেম্বার, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বিল্লাল হোসেনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

নবগ্রাম কোনাপাড়ার সাব্বির এগ্রো’র সৌজন্যে দেয়া ঔষধগুলো শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিতে কার্যকরী ভুমিকা পালন করে। করোনা মহামারীর সময়ে উপহার হিসেবে ঔষধ পেয়ে ডাঃ মোঃ বেলাল হোসেনকে ধন্যবাদ জানিয়েছেন ইউপি চেয়ারম্যান, মেম্বার ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *