চৌদ্দগ্রামে বিনামূল্যে শতাধিক রোগীর ছানী অপারেশন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ১৮ আগস্ট ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে জাতীয় শোক দিবস উপলক্ষে ডাচ বাংলা ব্যাংকের অর্থায়নে ভার্ড কামাল চক্ষু হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে ১০০ জন রোগীর চোখের ছানী অপারেশন করা হয়েছে। ডাচ-বাংলা ব্যাংকের দৃষ্টি প্রকল্পের আওতায় গ্রামীণ জনপদে অসচ্ছল মানুষের জন্য বিনামূল্যে চোখের ছানী অপারেশন করা হয়।

এ উপলক্ষে বুধবার উপজেলার কনকাপৈত ইউনিয়নের পন্নারা ভার্ড কামাল চক্ষু হাসপাতালে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু। উদ্বোধক ছিলেন ডাচ বাংলা ব্যাংক কুমিল্লা শাখা ম্যানেজার মোঃ আলমগীর হুমায়ুন। বিশেষ অতিথি ছিলেন, কনকাপৈত ইউপি চেয়ারম্যান জাফর ইকবাল ও চিওড়া ইউপি চেয়ারম্যান একরামুল হক।

আ’লীগ নেতা মাস্টার আব্দুল খালেকের সভাপতিত্বে ও ডা.সরোয়ার্দীর পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ভার্ড কামাল চক্ষু হাসপাতালের সহকারী পরিচালক কামরুল হাসান, পৌর কাউন্সিলর বদিউল আলম পাটোয়ারী, কনকাপৈত ইউনিয়ন প্যানেল চেয়ারম্যান মোহাম্মদ হোসেন ভুট্টু, ইউপি সদস্য ফারুক বেপারী, পৌর যুবলীগ নেতা আকতার হোসেন মোল্লা রতন, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রেজাউল হক মিন্টু, বর্তমান সহ-সভাপতি আবু নাছের মোল্লা, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন শাকিল, ইউনিয়ন বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি নুরুল হাসান প্রভাতসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

ভার্ড কামাল চক্ষু হাসপাতালের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ এমরানুল হক কামাল বলেন, আমাদের লক্ষ্য উদ্দেশ্য হলো সমাজের অবহেলিত দুঃস্থ ও হতদরিদ্র মানুষকে সেবা প্রদান করা। এই লক্ষে আমরা কাজ করে যাচ্ছি। আধুনিক চৌদ্দগ্রামের উন্নয়নের কান্ডারী, সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপি সব সময় এই প্রতিষ্ঠানের জন্য সহযোগিতা করেন এবং খোঁজ খবর রাখেন।

পাশাপাশি স্থানীয় জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দরাও সহযোগিতা করে থাকেন। আমরা ডাচ বাংলা ব্যাংকের এই সহযোগিতার কথা কখনো ভুলবো না। ডাচ বাংলা ব্যাংকের উত্তরোত্তর সফলতা কামনা করছি। সকলকেই মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত সামাজিক দূরত্ব বজায় রাখাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *