চৌদ্দগ্রামে বাস চাপায় ২ পথচারী নিহত, আহত-১

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মন্নান, ০৯ মে, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আটগ্রাম নামকস্থানে যাত্রীবাহী বাসের চাপায় দুই পথচারী নিহত হয়েছেন। নিহতরা হলেন; উপজেলার বাতিসা ইউনিয়নের আটগ্রামের আবদুল খালেকের ছেলে রিন্টু(৩০) ও বাতিসা গ্রামের মনা মিয়ার ছেলে রিপন(৩২)। সোমবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক মোঃ কাউছার।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার ভোরে ঢাকাগামী যাত্রীবাহী বাস(ঢাকামেট্রো-ব-১৫-৭৭৯১) বাসটি মহাসড়কের আটগ্রাম রাস্তার মাথায় পৌঁছলে একটি মোটর সাইকেল সামনে পড়ে। এ সময় মোটর সাইকেলের আরোহীরকে রক্ষা করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি মহাসড়কের পাশ দিয়ে হেঁঁটে যাওয়ার সময় পথচারী রিন্টু, রিপন ও চৌধুরী মিয়াকে চাপা দিয়ে খাদে পড়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কুমিল্লা মেডিকেলে নেয়ার পথে রিপনের মৃত্যু হয় এবং ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় রিন্টুর মৃত্যু হয়। অপর আহত চৌধুরী মিয়া কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

নিহত রিন্টুর চাচাতো ভাই নিজাম উদ্দিন বলেন, ‘রিন্টু প্রবাস ফেরত। সকাল বেলায় হাঁটতে বের হয়। হঠাৎ করে তাঁর দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার শেষে হাসপাতালে নিয়ে যাই। অবস্থা আশঙ্কাজনক ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়’।

মিয়াবাজার হাইওয়ে থানা উপ-পরিদর্শক মোঃ কাউছার বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছি। বাসটি একটি মোটর সাইকেলের আরোহীকে রক্ষা করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদেরকে চাপা দেয়। আমরা আহতদের হাসপাতালে পাঠাই। এ ঘটনায় রিপন ও রিন্টু নামে দুইজন মারা যায় বলে জানতে পেরেছি। বাসটি জব্দ করা হয়েছে। পালিয়ে যাওয়া চালককে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রেখেছি’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *