খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় চৌদ্দগ্রাম শ্রমিক দলের দোয়া  মাহফিল

চৌদ্দগ্রাম, (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ০৮ মে, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : বিএনপির কেন্দ্রীয় কর্মসূচী অংশ হিসাবে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় চৌদ্দগ্রাম উপজেলার শ্রমিক দল ও অঙ্গ সংগঠনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার বিকেলে চৌদ্দগ্রাম কেন্দ্রীয় জামে মসজিদের পাশের রামরায় গ্রামে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

চৌদ্দগ্রাম উপজেলা শ্রমিক দলের সভাপতি মোঃ গাজী আবু বক্কর ছিদ্দিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ নোমান খাঁ পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি খালেক সাইফুল্যাহ মাহমুদ সবুজ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা শ্রমিক দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা সুজন, বিএনপি নেতা ইয়াছিন কবির, শ্রমিক দল নেতা আবদুর রহমান, মোঃ খায়ের, নজরুল, নাছির, শ্রী টিটু দাস, আরিফ, সালমান, নোমান, সুজন, মতিন পাটোয়ারী, হাশেম, শোভন, অনিক, ওসমান, ছাত্রনেতা আশিকুর রহমান সহ চৌদ্দগ্রাম উপজেলা, পৌরসভা বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, কৃষকদল, স্বেচ্ছাসেবকদল ও তৃণমূল দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। আলোচনা শেষে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু রোগ মুক্তি কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *