নোয়াখালীতে বিএনপির বিক্ষোভ সমাবেশ

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২৬ মে, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সম্পর্কে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসম্মান জনক মন্তব্য, হত্যার হুমকির প্রতিবাদ ও কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নোয়াখালীতে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার বেলা ১১টায় নোয়াখালী প্রেসক্লাব প্রাঙ্গনে এ কর্মসূচী পালন করে তারা। এর আগে জেলার বিভিন্ন স্থান থেকে মিছিল নিয়ে সমাবেশস্থলে উপস্থিত হতে থাকেন নেতাকর্মীরা।

জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট আবদুর রহমানের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চট্টগ্রাম বিভাগের বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম। এছাড়া জেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।

প্রধান অতিথি শামীম তার বক্তব্যে বলেন, শেখ হাছিন খালেদা জিয়াকে পদ্মা সেতু থেকে ফেলে দেয়ার কথা বলেছে। কিন্তু দেখা গেছে এ দেশের মানুষ শেখ হাসিনাকেই ক্ষমতা থেকে ফেলে দেবে।

বক্তারা শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে আন্দোলন গড়ে তোলার আহবান জানান। দেশনেত্রীকে নিয়ে শেখ হাসিনা মন্তব্যে বুঝা যায় আওয়ামী লীগের নেতাকর্মীরা আবল-তাবল বলা শুরু করেছে। খুব দ্রুত সময়ের মধ্যে এ সরকারের পতন হবে বলেও মন্তব্য করেন বক্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *