কুমিল্লা বুড়িচংয়ে অটো চালককে গলা কেটে হত্যা

কুমিল্লা জেলা প্রতিনিধি, আবদুল মান্নান, ০৪ আগস্ট, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার বুড়িচংয়ে সাকিব গাজী (১৮) নামে ব্যাটারি চালিত অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার নানুয়ার বাজারের দক্ষিণে ইন্দ্রবতী এলাকায় গোমতী নদীর বাঁধ সংলগ্ন একটি বিল থেকে হাত-পা বাঁধা অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশের ধারণা এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। দুর্বৃত্তরা হাত-পা বেঁধে রগ ও গলাকেটে হত্যার পর তার লাশ বিলে ফেলে যায়। হত্যাকান্ডের শিকার সাকিব গাজী ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার মোকলেছপুর গ্রামের বিল্লাল গাজীর ছেলে।

তার পরিবার কুমিল্লার ধর্মপুর এলাকার ‘বন্ধন বিলাশ’ নামক একটি ভবনের নিচতলায় ভাড়া থাকেন। ধর্মপুরের ভাড়া বাসায় থেকেই কিশোর সাকিব গাজী কুমিল্লায় ব্যাটারি চালিত অটোরিকশা চালিয়ে সংসারের ব্যয় ভার বহন করতো।

বুড়িচং থানার তদন্ত পরিদর্শক মোহাম্মদ মাকছুদ আলম জানান, সকালে গোমতী নদীর বাঁধ সংলগ্ন ইন্দ্রবতী এলাকার বিলে অজ্ঞাত কিশোরের লাশ ভাসতে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে হাত-পা বাঁধা ও গলাকাটা একটি লাশ উদ্ধার করে।

পুলিশ তার পরিচয় জানার জন্য কাজ শুরু করলে ঘন্টা দুয়েক পর ব্যাটারি চালিত অটোরিকশা চালক সাকিব গাজীর লাশ নিতে আসে তার বাবা-মা। পরে পুলিশ তার পরিচয় সনাক্তে নিশ্চিত হয়।

তিনি জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে- এটি ছিলো পরিকল্পিত হত্যাকান্ড হাত-পা বেঁধে রগ ও গলাকেটে মৃত্যু নিশ্চিতের পর বিলে ফেলা দিয়েছে দুর্বৃত্তরা। ধারণা করা হচ্ছে রাতের কোনো এক সময় তাকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *