কবিরহাটের জাহান ফার্ম হাউজের মালিক ও পরিবারের উপর সন্ত্রাসী হামলা আহত-৩

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ১০ সেপ্টেম্বর, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী কবিরহাট উপজেলার ”জাহান ফার্ম হাউজ” এর মালিক আবদুল আজিজ সোহেল (৩০) ও তার পরিবারের লোক জনের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ করেন তার বাবা ।

ঘটনাটি ঘটেছে গত ৩ সেপ্টেম্বর সকাল ৮টায় কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের উত্তর নলুয়া গ্রামের জাহান ফার্ম হাউজে।

জানা যায়, জাহান ফার্ম হাউজের খামার পাড়ে ছারা গাছ লাগানোকে কেন্দ্র করে পার্শ্ববর্তী ছালা উদ্দিন এবং তার ছেলে টিপু ও আজিম বিরোধে ক্ষিপ্ত হয়। এ নিয়ে ঘটনার প্রায় ৩ মাস আগে বহিরাগত সন্ত্রাসী নিয়ে এসে তারা জাহান ফার্ম হাউজের খামার পাড়ের বিভিন্ন প্রজাতির গাছ কেটে ফেলে এবং প্রজেষ্টে বিষ দিয়ে মাছ মেরে ফেলে ও ধরে নিয়ে যায়। সে সময় প্রায় ৫ লক্ষ টাকার ক্ষতি সাধন করে।

সর্বশেষ গত ৩ সেপ্টেম্বর সকাল ৮টায় জাহান ফার্ম হাউজের মালিক আবদুল আজিজ সোহেল তার খামারের পাড়ের গাছ-পালা দেখা শোনা করার সময় ছালা উদ্দিন এবং তার ছেলে টিপু ও আজিমের নেতৃর্ত্বে বহিরাগত সন্ত্রাসীরা পূর্ব পরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্রসশ্রসহ অতর্কিত সোহেল ও শিমুল এর উপর হামলা চালিয়ে এলো পাতাড়ি কুপিয়ে তাদের রক্তাত্ত করে ফেলে যায়। তার চিৎকারে তার বাবা আবদুর রব এগিয়ে আসলে তার উপর ও হামলা চালায়। তাদের আর্ত চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। গুরুতর আহতদের উদ্ধার করে এলাকাবাসি নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে সোহেল ও আবদুল গফুর বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আবদুর রব জানান, আমি মোটামুটি সুস্থ হলেও আমার দুই ছেলে এখনও হাসপাতালের বেডে পড়ে আছে। এরপরও সন্ত্রাসীরা রাতে বেলা আমাদের ফার্ম হাউজে এসে নানান হুমকী দমকী দিচ্ছে। বর্তমানে আমরা জান মালের নিরাপত্তা হীনতায় ভুগছি। এ বিষয়ে আমরা প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করছি।

এ বিষয়ে কবিরহাট থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় কবিরহাট থানায় মামলা হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। মামলা নং ০১। তারিখ ৬/৯/২০২২ইং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *