এক মাসে নেইমারের এক লাখ জার্সি বিক্রি

গ্রীষ্মকালীন দলবদলে ২২২ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি’র বিশ্বরেকর্ড গড়ে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নতুন ঠিকানা খুঁজে নিয়েছেন নেইমার। তবে নেইমার ও পিএসজির সমর্থকরা যেন প্রমাণ করে চলেছেন মূল্যটা মোটেও বাড়াবাড়ি রকমের ছিল না। কেননা প্যারিসে পা রাখার পর গত এক মাসেই এই ব্রাজিলিয়ান তারকার এক লাখ ২০ হাজার জার্সি বিক্রি করেছে ক্লাবটি। নেইমারের জার্সি বিক্রি করে ইতিমধ্যেই প্রায় ৮.৮ মিলিয়ন ইউরো আয় করেছে পিএসজি।

নেইমারের পর কিলিয়ান এমবাপ্পেকেও ধারে নিজেদের করে নেয় পিএসজি। মোনাকোর এই ফরাসি স্ট্রাইকারের পিএসজিতে যোগ দেয়ার পর জার্সি বিক্রির পরিমাণ আরও বেড়ে যায়। সব মিলিয়ে গত মৌসুমের চেয়ে এবার পিএসজির জার্সি বিক্রি প্রায় ৭৫ শতাংশ বৃদ্ধি পেয়েছে। নেইমারের জার্সি নির্মাণকারী কোম্পানিও পড়েছে মধুর বিড়ম্বনায়।

স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কার এক প্রতিবেদন অনুযায়ী, যে হারে জার্সি বিক্রি হচ্ছে তাতে আগামী দুই মাস সমর্থকদের চাহিদা পূরণ করা সম্ভব নয়। বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দিলে অনেকেই সমালোচনা করেছিলেন নেইমারের। তবে সাবেক সান্তোস ফরোয়ার্ড নিজের মূল্য বুঝিয়ে চলেছেন। রোববার পর্যন্ত ফরাসি ক্লাবটির হয়ে পাঁচ গোল করার পাশাপাশি সতীর্থদের দিয়ে করিয়েছেনও সমান পাঁচটি। ওয়েবসাইট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *