আ’লীগ সরকার প্রযুক্তিকে ব্যবহার করে এগিয়ে যাচ্ছে-মুজিবুল হক এমপি

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ২৬ নভেম্বর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : সাবেক রেলমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক এমপি বলেছেন, আ’লীগ সরকার প্রযুক্তিকে ব্যবহার করে এগিয়ে যাচ্ছে। এজন্য অপরাধীদের প্রযুক্তিগত ষড়যন্ত্র সরকারের বিশেষজ্ঞ টিম নস্যাত করে দেয়। মঙ্গলবার ‘জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় বিজ্ঞান ও প্রযুক্তি’-এ প্রতিপাদ্যকে সামনে রেখে চৌদ্দগ্রাম উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘরের সার্বিক তত্ত্বাবধানে কুমিল্লার চৌদ্দগ্রামে ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং বিজ্ঞান অলিম্পিয়াডের সমাপনী পুরস্কার বিরতণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁইয়া হাসান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্যাহ বাবুল, পৌর মেয়র মো. মিজানুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, আলকরা ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক হেলাল, উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার।

চৌদ্দগ্রাম এইচ জে সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রূপম সেন গুপ্তের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ নেতা আকতার হোসেন পাটোয়ারী, কালিকাপুর ইউপি চেয়ারম্যান ভিপি মাহবুব হোসেন মজুমদার, ঘোলপাশা ইউপি চেয়ারম্যান কাজী জাফর আহমেদ, তাজুল ইসলাম, কৃষকলীগ নেতা জসিম উদ্দীন সর্দার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এএসএম শাহীন মজুমদার, যুবলীগ নেতা কামরুল হাসান মুরাদ, কামরুল আলম মোল্লা, ফারুক আহমেদ শামীম, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল, উপজেলা ছাত্রলীগ আহবায়ক তৌফিকুল ইসলাম সবুজ, উপজেলা ছাত্রলীগ নেতা মীর্জা আলী হোসেন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন উপজেলা পরিষদ কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মুফতি মো. আব্দুর রহিম এবং পবিত্র গীতা পাঠ করেন চৌদ্দগ্রাম এইচ জে সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বাবু নান্টু চন্দ্র দেবনাথ। অনুষ্ঠান শেষে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক, সাবেক রেলপথমন্ত্রী মুজিবুল হক এমপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *