মাদারীপুরে মেরিন নামের এক কিশোরী নিখোঁজ

মাদারীপুর জেলা প্রতিনিধি, আরিফুর রহমান, ২৭ মে, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মাদারীপুরে গত ১২ দিন ধরে নিখোজ রয়েছেন কামরুন্নাহার মেরিন (১৭) নামে এক কিশোরী। মেরিন মাদারীপুর সদর উপজেলার পাকদী গ্রামের প্রবাসী মিরাজুল মোল্লার মেয়ে। গত ১৬ মে সকাল থেকে মেরিন নিখোজ হয়।

এদিকে মেরিনের পরিবারের দাবি, মেরিন কেউ অপহরণ করেছে। এদিকে মেরিনের পরিবারের পক্ষ থেকে মেরিনের সন্ধান চেয়ে গত ১৮মে মাদারীপুর সদর মডেল থানায় মেরিনের মা একটি অভিযোগ দায়ের করেছেন।

নিখোজ তরুণীর পরিবার ও অভিযোগের সূত্র যানা যায়, গত ১৬ মে সকাল ৮.৪৫ মিনিটের দিকে কালিবাজার যাওয়ার কথা বলিয়া বাসার বাহিরে যায় মেরিন। এরপর থেকে মেরিন আর বাড়ি ফিরে আসেনি। পরিবারের স্বজনরা মেরিনের আত্মীয় স্বজন, বন্ধু ও শুভাকাঙ্খিদের বাড়িতে খোজ করেও মেরিনের কোন খোজ পাওয়া যায়নি। মেরিনের গায়ের রং ফর্সা , উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি, মাথায় কালো চুল ও মুখোমন্ডল গোলাকার। মিডিয়াম সাস্থের অধিকারী পরনে ছিল লাল রঙের থ্রিপিস ও পায়ে চামড়া সেন্ডেল।

নিখোজ তরুণীর “মা” মোসাঃ ছনিয়া বেগম বলেন, আমার স্বামী একজন প্রবাসী আমার এক ছেলে এক মে, আমার আদরের মেয়েটি কালীর বাজার যাওয়ায় কথা বলে বাসা থেকে বের হল, কিন্তু সে আর ফিরে আসলো না, আমি খুব অসহায় হয়ে পরেছি আমার মনে হয় আমার মেয়ে কে কেউ অপহরণ করেছে। আজ ১২দিন হয়ে গেল মেরিনের কোন খোজ পাচ্ছি না। পুলিশের কাছে জানিয়েছি। আমি আমার মেয়ের সন্ধান চাই।’

জানতে চাইলে মাদারীপুর সদর থানার উপ-পরিদর্শক জহিরুল বলেন, ‘নিখোজ এক কিশোরীর সন্ধান চেয়ে কিশোরর “মা” থানায় একটি অভিযোগ দিছে। আমরা ওই কিশোরীর পরিবারের সাথে কথা বলেছি। একটি মোবাইল নাম্বার ভিত্তিতে তদন্ত করছি। ওই কিশোরী সন্ধানে সব ধরণের চেষ্টাই আমরা করে যাচ্ছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *