চৌদ্দগ্রামে মাদক ও সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেপ্তার-৫

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ২১ সেপ্টেম্বর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : চৌদ্দগ্রামে থানা পুলিশ ও র‌্যাব পৃথক অভিযান চালিয়ে বিভিন্ন ধরনের মাদকসহ চারজনকে গ্রেপ্তার করেছে। অন্য অভিযানে মাদক মামলার ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামী হুমায়ন কবিরকে গ্রেপ্তার করেছে। মাদক মামলায় গ্রেফতারকৃতরা হলেন; উপজেলার কালিকাপুর ইউনিয়নের বদরপুর গ্রামের মোঃ ইমন, সোনাপুর গ্রামের মোঃ হোসেন, মাসুম মিয়া এবং চিওড়া ইউনিয়নের রামপুর গ্রামের আবদুল মজিদ। মঙ্গলবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

তিনি জানান, থানা পুলিশ মঙ্গলবার ভোরে উপজেলার কালিকাপুর ইউনিয়নের মিরশান্নী নামক স্থান থেকে মোঃ ইমনকে ৫০ পিছ ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। এ সময় তার ব্যবহৃত মোটর সাইকেলটি জব্দ করা হয়। একই দিন চিওড়া ইউনিয়নের রামপুর গ্রামে আবদুল মজিদের বাড়িতে অভিযান চালিয়ে ৮৫ বোতল ফেনসিডিলসহ তাকে গ্রেপ্তার করা হয়।

অন্যদিকে সোমবার রাতে র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা উপজেলার কালিকাপুর এলাকার মিরশান্নী এলাকা থেকে সাড়ে ৯ কেজি গাঁজাসহ মোঃ হোসেন ও মাসুম মিয়াকে গ্রেফতার করে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় পুলিশ ও র‌্যাব বাদি হয়ে পৃথক তিন মাদক মামলা করেছে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাতে থানা পুলিশ ফেনীর ফুলগাজীতে অভিযান চালিয়ে মাদক মামলার ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামী হুমায়ন কবিরকে গ্রেপ্তার করে। তিনি কালিকা পুর ইউনিয়নের জামপুর গ্রামের মৃত আতর ইসলামের পুত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *