বিএনপি ভাঙেনি, আরও শক্তিশালী হয়েছে -রাফী পান্না

বগুড়া প্রতিনিধি, এম নজরুল ইসলাম, ২৪ ফেব্রুয়ারি, ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : বগুড়া জেলা বিএনপির সহ সভাপতি এ্যাডভোকেট রাফী পান্না বলেছেন, সরকার যতই উসকানি দিক, যতই ফাঁদ পাতুক, তাতে পা দেওয়া চলবে না। আমরা সবাই ঐক্যবদ্ধ থেকে গণতান্ত্রিক আন্দোলনের মধ্য দিয়েই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করব, একই সঙ্গে গণতন্ত্রকেও মুক্ত করব।

রাফী পান্না বলেন, তাদের (সরকার) অনেক আশা ছিল, দেশনেত্রীকে আটক করলেই বোধহয় বিএনপি ভেঙে যাবে। আমরা দৃঢ়তার সাথে বলতে চাই, বিএনপি ভাঙেনি, বিএনপি আরও শক্তিশালী হয়েছে বলেও মন্তব্য করেন জেলা বিএনপি নেতা ও নন্দীগ্রাম উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি রাফী পান্না।

বগুড়ার নন্দীগ্রাম আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনকালে বিএনপির এই নেতা আরও বলেন, বিএনপিকে ধ্বংস করতে মরিয়া হয়ে উঠেছে আওয়ামীলীগ। দেশে এখন জনগণের স্বাধীনতা নেই, মানুষ এখন অধিকার হারা। দেশের মানুষ ও বিএনপি পরিবারের ভাগ্য একই সূত্রে গাঁথা হয়ে গেছে।

নন্দীগ্রাম পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনকালে উপজেলা ও পৌর বিএনপিসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *