চৌদ্দগ্রাম সড়ক দূর্ঘটনায় নিহত-২, আহত-১ 

বিশেষ প্রতিনিধি, মীর মোজাহারুল হক, ১২ অক্টোবর ২০২৪ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লা চৌদ্দগ্রাম সড়ক দূর্ঘটনায় মোঃ দেলোয়ার ও মোঃ সাগর নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মোটরসাইকেলে থাকা অপর আরোহী রায়হান গুরুতর আহত হয়েছেন। গত ১১ অক্টোবর শুক্রবার বিকালে ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের উজিরপুর ইউনিয়নের চান্দশ্রী এলাকায় এই ঘটনা ঘটে। নিহত দেলোয়ার হোসেন সদর দক্ষিণ উপজেলার ধনপুর গ্রামের শহীদ মিয়ার ছেলে, সাগর একই উপজেলার জয়নগর গ্রামের বাবুল মিয়ার ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রবাসী রায়হান তার দুই বন্ধু দেলোয়ার হোসেন ও সাগরকে নিয়ে চৌদ্দগ্রাম থেকে দাওয়াত খেয়ে সদর দক্ষিণ এলাকায় বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে গাড়ি ওভারটেক করার সময় মোটরসাইকেল থেকে তিনজন সিটকে পড়ে। ঘটনাস্থলে দেলোয়ার হোসেনের মৃত্যু হয়।
স্থানীয়রা গুরুতর আহত সাগর ও রায়হানকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সাগরের মৃত্যু হয়। অপর গুরুতর আহত রায়হানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়েছে।
মিয়াবাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে নিহত দেলোয়ার হোসেনের লাশ ও দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি থানায় আনা হয়েছে। কুমিল্লা হাসপাতালে সাগর নামে আরো একজনের মৃত্যু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *