ফরিদগঞ্জে সাংবাদিক জাকির হোসেন সাঈদ এর দাফন সম্পন্ন

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ০৪ ডিসেম্বর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ফরিদগঞ্জের সাংবাদিক জাকির হোসেন সাঈদ পাটওয়ারী’র দাফন সম্পন্ন। এর আগে ফরিদগঞ্জ প্রেসক্লাব এর সামনে সকাল সাড়ে নয় ঘটিকায় প্রথম ও কাউনিয়া গ্রামের নিজ বাড়ির সামনে দ্বিতীয় নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাজায় শত শত মানুষ অংশ গ্রহণ করে দোয়ায় অংশ নিয়েছেন। প্রেসক্লাব এর সামনে অনুষ্ঠিত নামাজে জানাজা পরিচালনা করেছেন ফরিদগঞ্জ মজিদিয়া আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ এ.কে.এম মাহবুবুর রহমান।

সাংবাদিক জাকির হোসেন, চাঁদপুর পল্লি বিদ্যুৎ সমিতি ফরিদগঞ্জ এর সাবেক পরিচালক, উপজেলা কেন্দ্রিয় সমবায় সমিতির ম্যানেজার ও ফরিদগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ছিলেন। গত ১১আগষ্ট ২০২১এ প্রথম হার্ট এ্যটাক কররে দুটি রিং পরানোর পর দ্বিতীয়বার ২৮অক্টোবর ২০২১এ ব্রেন ষ্ট্রোক করে মৃত্যুর আগ পর্যন্ত ঢাকার একাধিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সন্ধা সোয় ৫টায় মৃত্য বরন করে।

ফরিদগঞ্জ প্রেসক্লাব এর সামনে নামাজে জানাজার প্রাক্কালে কথা বলতে গিয়ে ফরিদগঞ্জ প্রেসক্লাব এর সভাপতি মোহাম্মদ কামরুজ্জামান কান্নায় ভেঙ্গে পড়েন। ওই সময়ে জাকির হোসেন সাঈদ পাটওয়ারীর ভুল-ত্রæটির জন্য ক্ষমা করে দেওয়ার জন্য তিনি প্রেসক্লাবের সকল সদস্য, উপস্থিত মুসল্লিগণসহ সর্বস্তরের মানুষের উদ্দেশ্যে উদাত্ত আহবান জানান। তিনি জাকির হোসেন সাঈদ পাটওয়ারীর রূহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

নামাজে জানাজা অনুষ্ঠানে সাংবাদিক জাকির হোসেন সাঈদ পাটওয়ারীর বর্ণাঢ্য জীবনের উপর সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা, মেয়র আবুল খায়ের পাটওয়ারী, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন, সাবেক মেয়র মঞ্জিল হোসেন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাবেক সভাপতি শরীফ চৌধুরী, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদুস ছোবহান লিটন, সাবেক সভাপতি মামুনুর রশিদ পাঠান, নুরুন্নবী নোমান, উপজেলা বিআরডিবির চেয়ারম্যান আবদুস সালাম আজাদ জুয়েল, ফরিদগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবুল।

ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৩ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। মৃত্যুকালে তিনি পিতা-মাতা, স্ত্রী ও দুই পুত্রসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

সাংবাদিক জাকির হোসেন সাঈদ পাটওয়ারীর নামাজে জানাজা শেষে তাঁর মরদেহর প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন, ফরিদগঞ্জ প্রেসক্লাব পরিবার, দৈনিক চাঁদপুর দর্পণ পরিবার ও অনুয়া স্মৃতি সংসদ।

এসময় চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি, সাবেক সভাপতি, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সকল সাংবাদিকগন, বাজার ব্যবসায়ী সহ উপজেলার রাজনৈতিক, সামাজিকসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *