ইসলামে সন্ত্রাস ও জঙ্গিবাদের কোনো স্থান নেইঃ এমপি তানসেন

বগুড়া প্রতিনিধি, এম নজরুল ইসলাম, ২২ ডিসেম্বর, ২০১৭ (বিডি ক্রাইম  নিউজ ২৪) :  ৩৯ বগুড়া-৪ (নন্দীগ্রাম-কাহালু) আসনের সরকার দলীয় সংসদ সদস্য ও ১৪ দলের নেতা রেজাউল করিম তানসেন এমপি বলেছেন-ইসলাম শান্তির ধর্ম। এখানে সন্ত্রাস ও জঙ্গিবাদের কোনো স্থান নেই। ইসলামকে ব্যবহার করে কেউ যেন অপরাধ ও জঙ্গিবাদ এবং কুৎসা রটনা না করতে পারে, সেদিকে লক্ষ রাখতে হবে।
তিনি বলেন, শেখ হাসিনার সরকার উন্নয়ন বান্ধব। রাস্তাঘাট, বিদ্যুতায়ন, শিক্ষা, কৃষিসহ সর্বক্ষেত্রে উন্নয়নের বিপ্লব ঘটিয়েছে ১৪ দলের সরকার। উন্নয়ন এগিয়ে নিতে আবারও শেখ হাসিনার সরকারকে নির্বাচিত করার আহবান জানান তিনি।
বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাতে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ৪নং থালতা মাজগ্রাম ইউনিয়নের হরিহারা সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে ঈদগাহ মাঠ আয়োজিত ইসলামী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে রেজাউল করিম তানসেন এমপি আরও বলেন- কেউ যেন ধর্মের নামে কোনো অপরাধ সংঘটন করতে না পারে, কোনো কুৎসা রটনা করতে না পারে। ইসলাম সন্ত্রাস ও জঙ্গিবাদ সমর্থন করে না। যারা ইসলামের নাম ভাঙিয়ে একে হেয়প্রতিপন্নের চেষ্টা করে, তারা ইসলামে বিশ্বাস করে না। ধর্ম নিয়ে যেন কোনো বাড়াবাড়ি না করা হয়, সেদিকে লক্ষ রাখার জন্যও আলেম সমাজের প্রতি আহ্বান জানান তিনি।
স্থানীয় সমাজ সেবক আলহাজ ওসমান আলীর সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন- জেলা জাসদ নেতা নুরুল ইসলাম সেফা, বগুড়া পৌর ওয়ার্ড যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম শহীদ, নন্দীগ্রাম পৌর জাতীয় পার্টির সদস্য সচিব নজরুল ইসলাম, জাসদ নেতা আবু তালেব, জুলফিকার আলী ভূট্রো, ইউপি সদস্য শহিদুল ইসলাম, সমাজ সেবক আলহাজ আবুল হোসেন, আনিছুর রহমান, লোকমান হোসেন, আফসার আলী, সেকেন্দার আলী, আব্দুর রহমান, শাজাহান আলী, আশরাফ আলী, আব্দুর রশিদ চৌধুরী, খোরশেদ আলম, এনামুল হক, মোখছেদ আলী, খুব সুরত তোতা, ইসমাইল হোসেন, আফজাল হোসেন, আব্দুর রাজ্জাক আলী সহ স্থানীয় মুসল্লি ও গন্যমান্য ব্যক্তিবর্গ।
সমাবেশে বক্তব্য শেষে প্রধান অতিথি রেজাউল করিম তানসেন এমপি হরিহারা ঈদগাহ মাঠ সংস্কার ও অজুখানা নির্মাণে আর্থিক অনুদান দিয়েছেন।
সমাবেশে ইসলামী আলোচনা করেন, জাতীয় ইমাম পরিষদ সমিতির সভাপতি মাওলানা আবুল কাশেম আনছারী ও বগুড়ার বায়তুল মামুর জামে মসজিদের খতিব মাওলানা আবু হাসান তৈয়বপুর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *