ফরিদগঞ্জে আওয়ামী লীগ নেতার আত্মহত্যা

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ২৩ জুন, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : চাঁদপুর জেলার ফরিদগঞ্জে পারিবারিক কলহে মোস্তফা কামাল সুমন (৩৫) নামে ওয়ার্ড আওয়ামী লীগ নেতা বিষপান করে আত্মহত্যা করেছে। ২১ জুন সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

মোস্তফা কামাল সুমন ফরিদগঞ্জ পৌরসভা ১নং ওয়ার্ডের খুরুমখালী গ্রামের বাসিন্দা, ব্যাক্তিগত জীবনে তিনি বিবাহিত ও ২ সন্তানের জনক ছিল। পৌর এলাকার ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বপালন করে আসছিল সে।

প্রতিবেশী ও পুলিশ সূত্রে জানা গেছে, বিষ পানের পর সুমন অচেতন হয়ে পড়লে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় প্রথমে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয় সম্পর্কে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহীদ হোসেন জানান, সুমনের মৃত্যুর বিষয়ে থানায় কেউ কোন অভিযোগ করেন নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সুমন যেহেতু সদর হাসপাতালে মৃত্যু বরণ করেছে, সদর থানা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

এদিকে মোস্তফা কামাল সুমনের মৃত্যুর খবরে উপজেলা আওয়ামীলীগ, পৌরসভা আওয়ামী লীগ ও দলীয়নেতা কর্মীরাসহ বিভিন্ন শ্রেনি পেশার মানুষজন সোশ্যাল মিডিয়ায় শোক জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *