নীলফামারীতে সাংবাদিক রোজিনা’র উপর মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন 

নীলফামারী প্রতিনিধি, মো. শাইখুল ইসলাম সাগর, ২০ মে, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের উপর হামলা নির্যাতন ও মিথ্যা মামলা দিয়ে জেলহাজতে পাঠানোর প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলায় কর্মরত ইলেকটনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা।
বৃহস্পতিবার(২০ মে) সকালে শহরের চৌরাঙ্গী মোড়ে নীলফামারী জেলা রিপোর্টার্স ইউনিটির আয়োজনে ঘন্টাব্যাপী এ মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুর আলম সিদ্দিকী দুলাল এর সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রেস ক্লাব সভাপতি শামছুল ইসলাম, বাংলাদেশ প্রেস ক্লাবের সদস্য সচিব ও বাংলাদেশ প্রতিদিনের নীলফামারী প্রতিনিধি আব্দুল বারী, দৈনিক নীলকথার প্রকাশক ও সম্পাদক কাজী মাহমুদুল হাসান দোদুল, সাপ্তাহিক নীলচোখ এর প্রকাশক ও সম্পাদক হাকীম মোস্তাফিজুর রহমান সবুজ, মাছরাঙ্গা টেলিভিশন নীলফামারী প্রতিনিধি মঞ্জরুল আলম সিয়াম, মাই টিভির জেলা আজিজুল ইসলাম বুলু, স্বাধীনতা শিক্ষক পরিষদ সদর উপজেলা শাখার সভাপতি প্রভাষক মৃনাল কান্তি রায়, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আল-আমিন, নীলফামারী জেলা রিপোর্টার্স ইউনিটির নির্বাহী সদস্য আজহারুল ইসলাম রাজা।
এছাড়াও উপস্থিত ছিলেন নীলফামারী জেলা জেলা রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক ও দৈনিক শিক্ষাডটকম প্রতিনিধি একরামুল হক লাবু, আলোকিত বাংলাদেশ নীলফামারী প্রতিনিধি আল-ফারুক পারভেজ উজ্জল, দৈনিক আমার বার্তা নীলফামারী প্রতিনিধি বি এম খাজা নেওয়াজ সহ বিভিন্ন উপজেলার রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল সদস্য। এ সময় বক্তাগন সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও দোষীদের বিরুদ্ধে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *