ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, থানায় মামলা

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ২০ মে, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী হাতিয়ার চরঈশ্বর ইউনিয়নে স্বামীর অনুপস্থিতিতে  ঘরে ঢুকে এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে তিন যুবক।  এসময় তাঁরা গৃহবধুর শরীরের বিভিন্ন অংশে আগাত করে রক্তাক্ত করে পেলে। পরে গৃহবধুর চিৎকারে প্রতিবেশীর এগিয়ে এলে বখাটের পালিয়ে যায়। পরে  গৃহবধুর স্বামী এসে তাকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এই ঘটনায় বুধবার রাতে ভুক্তভোগী মহিলা বাদী হয়ে তিনজকে আসামী করে হাতিয়া থানায় একটি মামলা করে। মামলায় আসামীরা হলো, চরঈশ্বর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মো.খালেকের ছেলে নজরুল ইসলাম (৩৩), একই এলাকার নুরুল হকের ছেলে জসিম( ৩২) ও মো.মোস্তফার ছেলে হাসান ( ২০)।

ভুক্তভোগী গৃহবধু জানান, দীর্ঘদিন থেকে নজরুল আমাকে উত্ত্যক্ত করে আসতেছে। আমার স্বামী একটি যাত্রীবাহী ট্রলারে শ্রমিক। নজরুল একসময় আমার স্বামীর সাথে কাজ করতো। সে গোপনে আমার স্বামীর মোবাইল থেকে আমার মোবাইল নম্বরটি নিয়ে মাঝে মাঝে কল দিয়ে কুপ্রস্তাব দিত। ঘটনার দিন রাত এগারটার সময় আমার স্বামী বাড়ীতে নেই নিশ্চিত হয়ে নজরুল তার তিন সহযোগীকে নিয়ে আমাদের বাড়ী আসে। আমি ঘুমিয়ে ছিলাম । এই সূযোগে তারা আমার ঘরে ঢুকে শ্লীতাহানীর চেষ্ঠা করে। তারা আমার শরীরে গলায়, বুকে ও পায়ে আঘাত করে রক্তাক্ত করে পেলে । পরে আমার চিৎকারে পাশের লোকজন এসে আমাকে আহত অবস্থায় উদ্ধার করে।

হাতিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের বলেন, গৃহবধু বাদী হয়ে তিনজকে আসামী করে মামলা করেছে। অভিযুক্তদের গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *