চৌদ্দগ্রামে সন্ত্রাসীরা চাঁন্দুল ও কোমারডোগা সড়কের মাথায়, হত্যার উদ্দেশ্যে প্রভাষক মঞ্জুর উপর হামলা

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ২৮ ফেব্রুয়ারী, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার উজিরপুর ইউনিয়নের বেলঘরে পারিবারিক জমি সংক্রান্ত বিরোধের জেরে হত্যার উদ্দেশ্যে আপন বড় ভাইয়ের নেতৃত্বে কাশিনগর ডিগ্রি কলেজের প্রভাষক আরিফুর রহমান মঞ্জুর উপর সন্ত্রাসী হামলা করা হয়েছে।

হামলাকালে সন্ত্রাসীরা চাঁন্দুল ও কোমারডোগা সড়কের মাথায় অবস্থিত প্রভাষক মঞ্জুর মালিকানাধীন মেসার্স কালাম ট্রেডার্স নামীয় একটি দোকান ঘরের ভাড়াটিয়াদের উচ্ছেদের উদ্দেশ্যে ভাংচুর ও মালামাল লুটপাট করে। হামলার ঘটনায় প্রায় পাঁচ লাখ টাকার ক্ষতি ও আরিফুর রহমান মঞ্জু গুরুতর আহত হয়েছেন বলে দাবি করেন। সন্ত্রসীরা প্রভাষক মঞ্জুর গলা চেপে ধরে শ্বাসরোধে হত্যার চেষ্টা করে। এ ঘটনায় প্রভাষক মঞ্জু বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, রোববার ভোর ছয়টায় পূর্ব পরিকল্পিত ভাবে স্থানীয় বেলঘর গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে মোছাদ্দেক হোসেন ছোটন (৪৫) এর নেতৃত্বে অজ্ঞাতনামা আরও ৪-৫ জন সন্ত্রাসী মেসার্স কালাম ট্রেডার্সে হামলা, ভাংচুর ও লুটপাট চালায়। এতে বাধা দিলে সন্ত্রাসীরা দোকানের জায়গার মালিক প্রভাষক আরিফুর রহমান মঞ্জুর উপর হামলা চালায় এবং তাকে শ্বাসরোধে হত্যার চেষ্টা করে। পরে স্থানীয় লোকজন ও পরিবারের সদস্যরা তাকে উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য মোঃ আব্দুল হাই বলেন, ‘দীর্ঘদিনের পারিবারিক জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রভাষক মঞ্জুর উপর হামলা ও দোকানঘর ভাংচুরের ঘটনা লোক মারফতে শুনেছি। উভয় পক্ষ চাইলে সামাজিকভাবে বিষয়টির সমাধান করা হবে’।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার এসআই প্রতুল দাস বলেন, ‘মিয়া বাজারের হামলার ঘটনার অভিযোগ পেয়েছি। ঘটনাস্থল পরিদর্শন ও তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে’।

April 4, pm. buy cialis south africa April 14, pm.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *