ব্রাহ্মণপাড়ায় ৪৩ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

কুমিল্লা প্রতিনিধি, আবদুল মান্নান, ২২ এপ্রিল, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার জিরুইন এলাকায় এক বিশেষ অভিযান পরিচালনা করে মাদক ব্যবসার অভিযোগে আমিনুর রহমান সজিব ও শরীফ মিয়া নামের ২ যুবক কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে থানা পুলিশ। এ সময় পুলিশ তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে ৪৩ কেজি গাঁজা উদ্ধার করেছেন। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আমিনুর রহমান (২০) ব্রাহ্মণপাড়া উপজেলার জিরুইন পশ্চিমপাড়া গ্রামের বাবুল মিয়ার ছেলে এবং গ্রেফতারকৃত মোঃ শরীফ মিয়া (২৩) একই জেলার বুড়িচং উপজেলার লড়িবাগ গ্রামের চারু মিয়ার ছেলে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল বুধবার (২১ এপ্রিল) সকালে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ আপ্পেলা রাজু নাহার নেতৃত্বে থানার এস আই অর্নব কান্তি সানা ও এএস আই শাহাবুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স সহ উপজেলার সাহেবাবাদ ইউনিয়নের জিরুইন এলাকায় এক বিশেষ অভিযান পরিচালনা করেন। এক পর্যায়ে পুলিশ, ওই গ্রামের পশ্চিম পাড়া এলাকার দুধ বেপারী বাবুল মিয়ার বাড়ী থেকে আমিনুর রাহমান সজিব ও শরীফ মিয়াকে গ্রেফতার করেন।

এসময় পুলিশ তল্লাশি চালিয়ে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আমিনুর রহমান সজিবের বসত ঘরের খাটের নিচ থেকে চটের বস্তায় রাখা ৪৩ কেজি গাঁজা উদ্ধার করেন। এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ আপ্পেলা রাজু নাহা সত্যতা স্বীকার করে বলেন, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় মাদক আইনে মামলা হয়েছে এবং তাদের একই দিন দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *