opções binárias aposta forerwot.com binary option apa itu binary option apakah penipuan margin call o algoritmo de opções binárias

মৃত্যুকূপের আরেক নাম কালিকাপুর-ফতেহবাদ সড়ক

কুমিল্লা (দেবিদ্বার) প্রতিনিধি, জি এম মাকছুদুর রহমান, ০৯ এপ্রিল, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লা জেলার দেবিদ্বার থানার কালিকাপুর-ফতেহাবাদ সড়ক এখন আর সড়ক নেই, তা যেন পরিনত হয়েছে একটি প্রাণঘাতী মৃত্যুকূপে। যদিও দৈনন্দিন হাজারো মানুষের যাতায়াত রয়েছে এই সড়কে তবুও প্রশাসন যেন দেখেও না দেখার ভান করে এড়িয়ে চলছে। মনে হয় যেন কেউ তা দেখার মতো নেই। বলতে গেলে দেবিদ্বার থানার বৃহত্তর জনবহুল এই সড়কটি।
গোমতীর উত্তর প্রান্তে এই সড়ক কেন্দ্রীক অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান ও ব্যাবসা প্রতিষ্ঠান গড়ে উঠেছে। এসব প্রতিষ্ঠানের কর্মজীবি মানুষেরা তার কর্মের তাগিদে দৈনন্দিন এই সড়ক দিয়ে’ই যাতায়াত করতে হচ্ছে। যদিও কালিকাপুর হতে ফতেহাবাদের দূরত্ব ঘড়ির কাঁটায় (সি এন জি)  যোগে মাত্র ১২/১৫ মিনিটের সময় তবুও সড়কের নাজেহাল দশার কারনে নির্দিষ্ট স্থানে পৌঁছতে এখন সময় লাগে প্রায় ৩৫/৪০ মিনিটেরও বেশী।
যার ফলে প্রতিনিয়ত’ই দূর্ঘটনার শিকার হচ্ছে যাত্রীরা, তাছাড়া বিশেষ করে বৃদ্ধ বয়সের নারী পুরুষেরা প্রতিনিয়ত’ই অসুস্থ্য হয়ে পড়ছে এই সড়কে যাতায়াতের ফলে। ওই এলাকার সর্ব স্তরের মানুষ বিভিন্ন মরন ব্যাধি রোগে হঠাৎ আক্রান্ত হলে জরুরী চিকিৎসা ব্যাবস্থার জন্য এম্বুলেন্সে ব্যাবস্থা করে ঢাকা ও কুমিল্লা নেয়ার পথেই প্রতিনিয়ত রোগী আরো বেশী অসুস্থ্য হয়ে মৃত্যুর ঘটনা ঘটছে বলে জানা গেছে।
বিগত সরকারে আমলে সড়কটির পাকার কাজ সম্পন্ন হলেও এই সরকারের আমলে তার রক্ষনা বেক্ষনেরও জন্যও কোন উদ্যোগ নেই বলেও জানিয়েছেন এলাকাবাসী। দলমত নির্বিশেষে সাধারন মানুষের সাথে কথা বলে জানা গেছে মাঝে মধ্যে সড়টির সংস্কারে টুকিটাকি কাজ হলেও যাত্রীরা ততটা ভূগান্তির শীকার হতো না।
বার বার গন মাধ্যম গুলো এই সড়ক নিয়ে প্রতিবেদন দেয়ার পরও প্রশাসনের দৃষ্টিগোচর হচ্ছে না বলেও জানিয়েছেন এলাকাবাসী। তাই এই এলাকার সর্ব শ্রেণী পেশার মানুষেরা এই নাজেহাল সড়কটির দিকে নজর দেওয়ার জন্য প্রশাসনের প্রতি সু-দৃষ্টি কামনা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *