মাদারীপুরে ইতালী প্রবাসী জনাব জনি মিয়ার খাদ্যসামগ্রী বিতরণ

মাদারীপুর প্রতিনিধি, আরিফুর রহমান, ২১ জুন, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ইতালী প্রবাসী ও মাদারীপুর সমিতির সভাপতি ওয়াদুদ জনি মিয়ার অর্থয়ানে মাদারীপুুুরের পেয়ারপুরের ৫ শত দুস্থ-অসহায়, কর্মহীন দিনমজুর পরিবারের মাঝে একমাসের খাদ্যসামগ্রী রবিবার দুপুুরে প্রবাসীর নিজ বাড়ীর পাশে পশ্চিম পেয়ারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে স্বাস্থ্যবিধি মেনে বিতরণ করা হয়।
বিশ্বব্যাপী মরণঘাতী করোনা ভাইরাসের ভয়াল থাবায় নাকাল গ্রামের দুস্থ-অসহায়, কর্মহীণ দিনমুজুরের পরিবারের পাশে দাঁড়িয়েছে ইতালী প্রবাসী জনি মিয়া। একমাসের খাদ্য সামগ্রীর মাঝে ছিল- চাল, ডাল, আলু, তৈল, সাবান, মাস্ক। এসময় সার্বিক সহযোগীতা করেন নকশি কাথা, মানব কল্যান সংগঠন, পাকদী নবীন যুব সংঘ, দুরন্ত মাদারীপুর ও আফতাবউদ্দিন মিয়া ফাউন্ডেশন। এ সময় ইতালী প্রবাসীর পরিবারের সদস্যসহ ৫টি মানবতার সংগঠনের সভাপতি, সেক্রেটারিসহ সকল সদস্যরা উপস্থিত ছিলেন।
জনি মিয়া এই ৫টি সংগঠনের উপদেষ্টা হিসেবে কাজ দীর্ঘদিন আর্থিক সহযোগিতাসহ মানবতার কাজ করে আসছে। পেয়ারপুর গ্রামের কর্মহীন অসহায় আনোয়ার, সাহেব আলী, আসমা ও মরিয়ম জানান, আমার প্রায় তিন মাস যাবত কর্মহীন অসহায় হয়ে আছি কাজ কর্ম নাই। ইতালী প্রবাসী জনি মিয়া আমাদের একমাসের চাল ডালসহ খাদ্য সামগ্রী দিয়েছে। এই জনি মিয়ার মত আরো বৃত্তবানরা এগিয়ে আসলে আমরা অনেক ভাল থাকবো।
জনি মিয়ার চাচা মো. ফজলুর রহমান মিয়া বলেন, আমি চাই আমাদের মত আরো অনেকেই এগিয়ে আসলে কিছুদিনের জন্য অসহায় পরিবারগুলো ভাল থাকবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *