নোয়াখালীতে ৯’শ ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

নোয়াখালী প্রতিনিধি, লূৎফুল হায়দার চৌধুরী, ০৫ ডিসেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর সুধারাম থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে ৮৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। শনিবার (৫ ডিসেম্বর) বিকেল পর্যন্ত পৃথক স্থানে এ অভিযান পরিচালনা করা হয়।

আটককৃতরা হচ্ছেন, লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার পূর্ব জাফরপুর গ্রামের আবু তাহেরের ছেলে শরীফ হোসেন (২৮) ও সদর উপজেলার কালিতারা এলাকার জসিম উদ্দিনের ছেলে ফয়সাল (২৫)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকাল ৫টার দিকে কালিতারা বাজারে অভিযান চালায় সোনাপুর পুলিশ ফাঁড়ির এসআই ওমর ফারুক। এসময় ওই বাজার থেকে ১০পিস ইয়াবাসহ ফয়সালকে আটক করা হয়। আটককৃত ফয়সালের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আগের একটি মামলা রয়েছে।

এর আগে শুক্রবার গভীর রাতে উপজেলার চরমটুয়া ইউনিয়নে অভিযান চালায় সুধারাম মডেল থানার এসআই আল মাহমুদ শরীফ। অভিযানকালে উদয় সাধুর হাট এলাকা থেকে মাদক কারবারি শরীফকে ৮৭০পিস ইয়াবাসহ আটক করা হয়।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহেদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত ইয়াবা ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। শরীফকে গ্রেপ্তার দেখিয়ে শনিবার দুপুরে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। অপর আসামী ফয়সালকে রবিবার কারাগারে প্রেরণ করা হবে।

আরও খবরঃ-

**নোয়াখালীর বেগমগঞ্জ উপ- নিবার্চনে উঠান বৈঠকস্থলে হামলা ভাংচুর ও অগ্নিসংযোগ অভিযোগ বৈঠকপন্ড**

নোয়াখালী প্রতিনিধি, লূৎফুল হায়দার চৌধুরী, ০৫ ডিসেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী বেগমগঞ্জ উপজেলা পরিষদ উপ -নিবার্চনে বিএনপির প্রার্থী সুমনের উঠান বৈঠকস্থলে হামলা ভাংচুর ও অগ্নি সংযোগের অভিযোগ। শনিবার দুপুরে উপজেলা মিরওয়ারিশপুর ইউনিয়নে জমাদার বাড়ি প্রাঙ্গনে এ ঘটনা ঘটে। বেগমগঞ্জ মডেল থানা পুলিশ খবর পেয়ে ঘটনার স্থল পরির্দশন করেন।

ঘটনার পর পরই উপজেলা বিএনপির সভাপতি কামাক্ষ্য চন্দ্রদাস, সাধারন সম্পাদক মাহফুজুল হক আবেদ ও চেয়ারম্যান প্রার্থী মন্জুরুল আজীম সুমন ঘটনা স্থলযান। তবে বিএনপির পক্ষ থেকে জানানো হয়, শাজাহান সাজু ও বাহারের নেতৃত্বে এ সন্ত্রাসী হামলার হয়েছে। এ সময় সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এ সন্ত্রাসী হামলা করে, পূর্বে নির্ধারিত বৈঠকের স্থলে হামলা ও প্যান্ডেল ভাংচুর ও অগ্নি সংযোগ করে। তারা ঘটনা সাথে জড়িত আইনে আওয়তা নিতে থানা পুলিশ ও প্রশাসন অনুরোধ করেন।

স্থানীয় ভাবে জানান যায, আগামী ১০ই ডিসেম্বর নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় উপ- নিবার্চন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষ্যে জেলা যুবদলের সভাপতি ও উপ-নিবার্চনে বিএনপির প্রার্থী মন্জুরুল আজীম সুমনের পূর্বে নির্ধারিত শনিবার সকালে উপজেলা মিরওয়ারিশ পুরে বিভিন্ন স্থানে পথসভা ও উঠান বৈঠক করার কথা ছিল। প্রার্থী আসার আগের সন্ত্রাসীরা এ হামলা ভাংচুর ও অগ্নিসংযোগ করে।

বেগমগঞ্জ মডেল থানা ওসি/সার্কেল/ইউএনও/উপজেলা নিবার্চন অফিসার মোবাইলে কাউকে পাওয়া যায়নি। তবে জেলা নিবার্চন অফিসার রবিউল হাসান জানান, বিষয়টি বেগমগঞ্জ থেকে জানুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *