নোয়াখালীতে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার-১

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ০৮ ডিসেম্বর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ হাতিয়া উপজেলায় অভিযান চালিয়ে মো. বাবুল (৩৮) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। এসময় তার কাছ থেকে একটি পাইপগান, দু’টি এলজি, ১০টি কিরিছ, ২০টি রকেট প্যারাসুট ফ্লেয়ার জব্দ করা হয়।

বুধবার ৮ ডিসেম্বর দুপুরে তাকে হাতিয়া থানায় হস্তান্তর করা হয়। এর আগে,মঙ্গলবার রাতে উপজেলার হরনি ইউনিয়নের নবীনগর গ্রামের বাবুলের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত বাবুল ওই বাড়ির আবুল বাসারের ছেলে।

র‌্যাব সুত্রে জানা যায়, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭, সিপিসি-১ ফেনী ক্যাম্পের একটি দল হাতিয়ার নবীনগর গ্রামের বাবুলের বাড়িতে অভিযান চালিয়ে বাবুলকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুসারে ওইঘর থেকে একটি ট্রিগার ও ট্রিগার গার্ড বিহীন পাইপগান, ২টি এলজি, ২০টি কিরিছ, ২০টি রকেট প্যারাসুট ফ্লেয়ারস জব্দ করা হয়।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, অস্ত্রসহ বাবুল নামে এক সন্ত্রাসীকে র‌্যাব গ্রেপ্তার করে হাতিয়া থানায় হস্তান্তর করেছে। তিনি আরোও জানান, তার বিরুদ্ধে বিরুদ্ধে হাতিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে। তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *