maior trader de opções binárias do brasil revelando opções binárias 4.0 download www olymptradeindonesia qual horário para operar opções binárias

হোয়াইট হাউসে প্রবেশে প্রথম ধাপ শুরু; বাইডেন!! পরাজয়ে অস্বীকৃতি ট্রাম্পের

যুক্তরাষ্ট্র (ওয়াশিংটন), ০৯ নভেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : যুক্তরাষ্ট্রে নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন রোববার হোয়াইট হাউসে প্রবেশের প্রথম ধাপের কাজ শুরু করেছেন। যদিও প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নির্বাচনে পরাজয় মেনে নিতে এখনও অস্বীকৃতি জানিয়ে আসছেন। এমনকি নির্বাচনী ফলাফল নিয়ে সন্দেহ তৈরি করারও চেষ্টা চালাচ্ছেন।

বিশ্ব নেতৃবৃন্দ ও সমর্থকদের অভিনন্দন ও ভালোবাসায় সিক্ত জো বাইডেন এবং নবনির্বাচিত ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস ট্রানজিশান ওয়েবসাইট চালু করেছেন। ওয়েবসাইটটি হচ্ছে- BuildBackBetter.com এবং টুইটার ফিড হচ্ছে- @Transition46। এদিকে, ট্রাম্পের আইনজীবী রুডি গিলিয়ানি জানিয়েছেন, প্রেসিডেন্ট আগামী সপ্তাহে মামলা করার প্রস্তুতি নিচ্ছেন। ভোট জালিয়াতির অনেক প্রমাণ তার হাতে রয়েছে বলে রুডি উল্লেখ করেন।
কিন্তু সাবেক প্রেসিডেন্ট জর্জ ডব্লিউ বুশ বলেছেন, নির্বাচনের ফলাফল স্পষ্ট। তিনি বাইডেন ও কমলা হ্যারিসকে তার উষ্ণ অভিনন্দন জানিয়েছেন।

এদিকে, বাইডেনের ট্রানজিশান ওয়েবসাইটে কোভিড ১৯, অর্থনীতি পুনরুদ্ধার, জাতিগত সমতা এবং জলবায়ু পরিবর্তনকে অগ্রাধিকার দেয়া হয়েছে। ট্রানজিশান টিম বাইডেন দায়িত্ব নেয়ার প্রথম দিন থেকেই তাদের কাজ শুরু করবে। বাইডেন ২০২১ সালের ২০ জানুয়ারি যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট হিসেবে শপথ নেবেন। আগামী ২০ নভেম্বর তিনি ৭৮ বছরে পা রাখবেন। যুক্তরাষ্ট্রের ইতিহাসে সবচেয়ে বয়স্ক প্রেসিডেন্ট হবেন বাইডেন।

এছাড়া, কমলা হ্যারিস (৫৬) যুক্তরাষ্ট্রের ইতিহাসের প্রথম নারী ও কৃষাঙ্গ ভাইস প্রেসিডেন্ট। বাইডেন সোমবার করোনা মহামারি মোকাবেলায় একটি টাস্কফোর্সের নাম ঘোষণা করতে যাচ্ছেন। দেশটিতে করোনায় এ পর্যন্ত ২ লাখ ৩৭ হাজারেরও বেশি লোক মারা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *