হরিণাকুন্ডতে অনৈতিক কার্যকলাপে দুই নারী যাত্রা শিল্পী আটক

ঝিনাইদহ প্রতিনিধি, মোঃ জাহিদুর রহমান তারিক, ১৩ মে, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪): ঝিনাইদহের হরিণাকুন্ড শহরের একটি বাসা থেকে যাত্রাদলের দুই নারী শিল্পীকে আটক করে চালান দেওয়া হয়েছে। রোববার শহরের সোনালী ব্যাংক পাড়ার মানোয়ারের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, হরিণাকুন্ড থানার এএসআই কামরুজ্জামান যাত্রা শিল্পী এ্যানী ও অন্তরাকে থানায় নিয়ে যায়। স্থানীয়রা অভিযোগ তুলেছে, সোনালী ব্যাংক পাড়ার ওই বাড়িটি ভাড়া নিয়ে অন্তরা ও এ্যানী বসবাস করতেন। বাড়িতে অসামাজিক কাজ করা হতো এমন কথাও স্থানীয়রা জানান।

বাড়ীর মালিক মানোয়ার হোসেন জানান, চলতি মাসে স্থানীয় উজ্জল নামে এক ব্যক্তির সহায়তায় ঐ দুই মহিলা তার বাসাটি ভাড়া নেয়। এদিকে আটকের সময় অন্তরা ও এ্যানী জানায় তাদের বিয়ে হয়েছে। কিন্তু পুলিশের কাছে কোন কাবিন দেখাতে পারেনি। বলরামপুর গ্রামের আলোচিত তোফাজ্জেল তাদের একজনের স্বামী।

বিষয়টি নিয়ে হরিণাকুন্ড থানার ওসি কাজী আইয়ুবুর রহমান জানান, এ্যানী ও অন্তরাকে সন্দেহ জনক ভাবে ঘোরাফেরা ও অনৈতিক কার্যকলাপের কারনে তাদের আটক করে ৫৪ ধারায় চালান দেওয়া হয়েছে। এ সময় স্থানীয় কাজী সাইদুর রহমানকেও থানায় নিয়ে আসা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ইউপি সদস্য জানান, পুলিশ আটকের সময় দুই নারী ও দুই পুরুষকে তারা নিয়ে যেতে দেখেছেন। তবে এএসআই কামরুজ্জামান বলেন, তাদের সাথে কোন পুরুষকে আটক করা হয়নি। কিন্তু আদালতে পাঠানোর সময় দুই নারীকে চালান দেওয়ার ঘটনায় তাদের মনে প্রশ্ন জেগেছে।

বিষয়টি নিয়ে হরিণাকুন্ড থানার এএসআই কামরুজ্জামান জানান, এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের একজন কুষ্টিয়া জেলার ই.বি থানার বলরামপুর গ্রামের আলোচিত তোফাজ্জেল হোসেন এর স্ত্রী বলে দাবী করলেও বিবাহের কোন কাগজপত্র দেখাতে না পারায় তাদেরকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *