সাতক্ষীরার তালায় ইয়াবা ও নগদ টাকাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

সাতক্ষীরা জেলা  প্রতিনিধি, হেলাল উদ্দীন, ০৪ ফেব্রুয়ারি, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : সাতক্ষীরার তালা থানার ওসি মেহেদি রাসেল’র নেতৃত্বে পুলিশ উপজেলার তেঁতুলিয়া গ্রামে অভিযান চালিয় ৬২৫ পিস ইয়াবা, ইয়াবা বিক্রির ৫ হাজার টাকা উদ্ধার করেছে। এসময় মাদক সম্রাট রুবেল হোসেন (২৮)কে হাতেনাতে গ্রেফতার করে পুলিশ। আটক রুবেল সাতক্ষীরার কলারোয়া উপজেলার কাশিয়াডাঙ্গা গ্রামের মিজানুর সরদারের পুত্র।

মঙ্গলবার রাত ১০টার দিকে তেঁতুলিয়া গ্রামের মহির সরদারের বাড়ির পাশ থেকে তাকে আটক করা হয়। এরআগে রাত ৯টার দিকে সাতক্ষীরা ডিবি পুলিশ অভিযান চালিয়ে একই গ্রামের কাজী পচান’র ছেলে ইয়াবা সম্রাট হুমায়ুন ওরফে খোড়া বাদশাকে গ্রেফতার করে।

তালা থানার অফিসার ইনচার্জ মো. মেহেদি রাসেল জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে তালা থানার তেঁতুলিয়া গ্রামের মহির সরদারের বাড়ির সামনে থেকে মাদক ব্যবসায়ী রুবেল হোসেনকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃত রুবেলের কাছ থেকে এসময় ৬২৫ পিস গোলাপী ও লাল রংয়ের ইয়াবা সহ ইয়াবা বিক্রির নগদ ৫ হাজার ৫০টাকা উদ্ধার করা হয়।

ওসি মেহেদী রাসেল বলেন, এঘটনায় তালা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে রুবেল সহ এলাকার দু’ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা (২/২০) দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *