সাতক্ষীরার কালিগঞ্জে ছেলের লাঠির আঘাতে বাবা নিহত

সাতক্ষীরা জেলা প্রতিনিধি, হেলাল উদ্দীন, ০৮ ফেব্রুয়ারি, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : বাড়ির গরুকে মারপিট করে জখম করার ঘটনাকে কেন্দ্র করে বাবা ও ছেলের মধ্যে মারামারির এক পর্যায়ে বাবা শামসুর রহমান ঢালি প্রাণ হরিয়েছেন। তবে কেউ কেউ বলছেন শামসুর রহমান ছেলে মিয়ারাজ ঢালির তাড়া খেয়ে আত্মরক্ষা করতে গিয়ে হোঁচট খেয়ে প্রাণ হারিয়েছেন।

অপরদিক অন্যরা বলছেন ছেলের লাঠির আঘাতে মারা গেছেন তিনি। শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার সাহাপুর গ্রামে। গ্রামবাসী জানান, বাবা শামসুর রহমান ও ছেলে মিয়ারাজ ঢালি সম্প্রতি একটি গরু ক্রয় করেন । গরুটি অন্যের ফসল নষ্ট করায় বাবা শামসুর রহমান গরুটিকে বেদম মারপিট করে জখম করেন।

ছেলে মিয়ারাজ গরুকে মারপিটের প্রতিবাদ করে বাবার নাম তুলে কদর্য ভাষায় গালাগাল করেন। এ নিয়ে বাবা ও ছেলে দু’জনেই উত্তেজিত হয়ে একে অন্যকে লাঠিসোটা নিয়ে আক্রমন করেন। অভিযোগ পাওয়া গেছে ছেলে মিয়ারাজের লাঠির আঘাতে বাবা শামসুর রহমান ঘটনাস্থলেই মারা যান।

তবে অনেকে ভিন্নমত প্রকাশ করে বলেন ছেলের হাত থেকে রক্ষা পেতে পালিয়ে যাবার সময় হোঁচট খেয়ে পড়ে গিয়ে মারা যান শামসুর রহমান (৫৫)।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন তিনি ঘটনা শুনেছেন। সাহাপুরে পুলিশ পাঠানো হয়েছে। শামসুর রহমানকে লাঠিপেটা করে হত্যা করা হয়েছে নাকি তিনি হোঁচট খেয়ে পড়ে মারা গেছেন তা তদন্ত না করে বলা সম্ভব নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *