সাতক্ষীরার কলারোয়ায় ট্রাকসহ ৩০০বোতল ফেনসিডিল উদ্ধার : ব্যবসায়ী আটক

সাতক্ষীরা জেলা প্রতিনিধি, হেলাল উদ্দীন, ০৩ মার্চ ২০২০ ইং, (বিডি ক্রাইম নিউজ ২৪) : কলারোয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ৩০০ বোতল ফেনসিডিলসহ দুই ফেনসিডিল ব্যবসায়ীকে আটক করেছে। এসময় জব্দ করা হয়েছে ফেনসিডিল বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক (যার নং-যশোর ট-১১-৩০৪৮)।

থানা সূত্র জানায়, কলারোয়া থানার অফিসার ইনচার্জ আলহাজ্ব শেখ মুনীর-উল-গীয়াস এর নেতৃত্বে এস আই মোঃ ফারুক হোসেন, এ এস আই মোঃ রফিকুল ইসলাম এ এস আই বিল্লাল হোসেন সহ সংগীয় ফোর্সের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে সোমবার  বিকাল অনুমান সাড়ে ৩টার দিকে কলারোয়ার হামিদপুর গ্রামের জনৈক মনিরুজ্জামান ওরফে মনিরের দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে দু’জন যুবকসহ একটি ট্রাক আটক করেন।

পরে ট্রাক তল্লাশি করে ৩০০ বোতল ফেনসিডিল উদ্ধার করেন ওই পুলিশ সদস্যরাফেনসিডিলসহ আটক যুবকদ্বয় হলো যশোর জেলার শার্শা থানার বাগুড়ি গ্রামের আয়নাল শেখের ছেলে মোঃ সোহাগ হোসেন (২৮) ও একই থানার দাউদখালি গ্রামের কাশেম আলির ছেলে তরিকুল ইসলাম (২৭)। আটক ব্যক্তিদের বিরুদ্ধে কলারোয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা হওয়ায় মঙ্গলবার তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *