সাতক্ষীরায় ৫৬ লক্ষ টাকার স্বর্ণের বারসহ এক চোরাকারবারী আটক

সাতক্ষীরা জেলা প্রতিনিধি, হেলাল উদ্দীন, ১০ মার্চ, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ভারতে পাচারের সময় সাতক্ষীরার কাকডাঙ্গা সীমান্তে অভিযান চালিয়ে ৯ পিস স্বর্ণের বারসহ এক চোরাকারবারীকে আটক করেছে বিজিবি সদস্যরা।

মঙ্গলবার বিকালে কলারোয়া উপজেলার কাকডাঙ্গা সীমান্তবর্তী রওশনের মোড় নামক স্থান থেকে উক্ত স্বর্ণসহ তাকে আটক করা হয়। আটক চোরাকারবারীর নাম মোঃ মিলন মিয়া (২৮)। সে কলারোয়া উপজেলার ভাদিয়ালী গ্রামের মোঃ ওহাব আলীর ছেলে।

বিজিবি জানায়, কাকডাঙ্গা সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণের একটি বড় চালান পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কাকডাঙ্গা বিওপি কমান্ডার হাবিলদার মোঃ শহিদুল ইসলাম এর নেতৃত্ব বিজিবির একটি টহল দল সীমান্তবর্তী রওশনের মোড় নামক স্থানে অভিযান চালায়।

এ সময় সেখান থেকে চোরাকারবারী মিলন মিয়াকে আটক করা হয়। এরপর তার জুতার তলায় বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৯ পিস স্বর্ণের বার উদ্ধার হয়। উদ্ধারকৃত স্বর্ণের বারের ওজন ১ কেজি ১৪৭.৫ গ্রাম। যার বাজার মূল্য ৫৬ লাখ ৭ হাজার ৩৭৫ টাকা।

সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক লে: কর্ণেল গোলাম মহিউদ্দীন খন্দকার বিষিয়টি নিশ্চিত করে জানান, আটককৃত আসামী মিলন মিয়াকে কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে। একইসাথে জব্দকৃত স্বর্ণের বার গুলো সাতক্ষীরা ট্রেজারী অফিসে জমা রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *