রাজারহাটে ভ্রাম্যমান আদালতে যুবকের ৩ মাসের কারাদন্ড

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ১১ এপ্রিল ২০২০ ইং (বিডি ক্রাইম নিউজ ২৪) : রাজারহাটে টিসিবি’র পন্য সামগ্রী বিক্রয়ের সময় একজন সরকারী কর্মকর্তাকে লাঞ্ছিত এবং কর্মচারীদেরকে মারধোর ও অসাদাচরণের অভিযোগে ভ্রাম্যমান আদালত এক যুবককে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে। একই ঘটনায় জড়িত থাকার অভিযোগে অপর যুবককে ২০হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সন্ধ্যায় সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে উপজেলার নাককাটির হাট বাজারে টিসিবি’র পন্য বিতরনের সময় স্থানীয় যুবক হাবিবুল্লাহ ওরফে হাবিব (২৭) টিসিবি’র পন্য বিতরনকারী কর্মচারীদের মারধোর ও তাদের সাথে অসাদাচারন করে। এছাড়া পন্য বিতরন তদারকীর দায়িত্বে নিয়োজিত একজন সরকারী কর্মকর্তাকে লাঞ্ছিত করে।

খবর পেয়ে সেনাবাহিনী হাবিবুল্লাহ ও তার সহযোগী রোকন (২৫) কে ঘটনাস্থল থেকে আটক করে থানায় নিয়ে আসে। পরে রাজারহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাঃ যোবায়ের হোসেন ভ্রাম্যমান আদালত বসিয়ে হাবিবুল্লাহকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড ও সহযোগী রোকনকে ২০হাজার টাকা জরিমানা প্রদান করেন। হাবিবুল্লাহ পার্শ্ববর্তী তালুক নাককাটি গ্রামের নুর ইসলামের পুত্র এবং রোকন একই গ্রামের নুর মোহাম্মদের পুত্র বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *