রাজারহাটে ইকো ইউএসএ অর্থায়নে মাস্ক-মাংস, চাল বিতরণ 

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ২২ জুলাই, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় আজ পবিত্র ঈদ-উল আজহার দিনে চার শতাধিক হতদরিদ্র পরিবার মাস্ক, মাংস চাল, ঈদ উপহার পেয়েছে। রাজারহাট উপজেলার ঘড়িয়াল ডাঙ্গা ইউপির চর গতিশম এলাকায় ইকো কোরবানি (ইউএসএ) প্রোগ্রামের অর্থায়নে বাংলাদেশ শিক্ষামূলক দাতব্য ও মানবিক সংস্থা রাজারহাট শাখার বাস্তবায়নে নদীভাঙ্গন বসতভিটাহারা অসহায় দুস্থ পরিবারের মাঝে তিন কেজী চিকণ চাল ১ কেজী মাংস এবং তিনশত পঞ্চাশটি অসহায় পরিবারকে দুস্থ ১ টি মাস্ক, ১ কেজী মাংস বিতরণ করেন ইউপি সদস্য মোঃসহিদুল ইসলাম।

বুধবার পবিত্র ঈদ-উল আজহার দিনে কোরবানি বঞ্চিত পরিবারের জন্য কোরবানি ইকো’র অর্থায়নে চারশত হতদরিদ্র দুস্থদের জন্য তিনটি গরু কোরবানি করা হয়েছে। কোরবানিকৃত তিনটি গরুর মাংস তালিকাভুক্ত পরিবারের মাঝে বিতরণ হয়। গত ১৮ জুলাই ওই সংস্থার পক্ষ থেকে ৯২জন হতদরিদ্র পরিবারকে ৫ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক বিপ্লব আলী, তাইজুল ইসলাম, মাঈদুল ইসলাম, দফাদার মজিবর, নজরুল, কাশেম মোল্লাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ। বিতরণ কালে ঘড়িয়াল ডাঙ্গা ইউনিয়ন পরিষদ সদস্য সহিদুল ইসলাম বলেন সংস্থাটি অনেক পুরোনো, আমার নির্বাচিত এলাকায় তিস্তা নদীতে বিলিন হয়েছে অনেক পরিবার, আমাদের অনেকের কোরবানি দেয়ার টাকা নাই, তারপর জানতে পারি ইকো, নামে একটি সংস্থা আছে আমি সেখানে একাধিকবার যোগাযোগ করি, তারপরে জনপ্রতিনিধি হিসেবে তালিকায় দেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *