রাজারহাটে উপজেলা জাতীয় পার্টির সেক্রেটারি মৃত্যুতে বিভিন্ন মহোলের শোক

রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ০৮ মে ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : রাজারহাট উপজেলা জাতীয় পার্টির সেক্রেটারি জনাব আইয়ুব আলীর মৃত্যুতে কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য,রাজারহাট উপজেলা চেয়ারম্যান ও রাজারহাট প্রেসক্লাব সহ বিভিন্ন মহলের শোক।
রাজারহাট উপজেলা জাতীয় পার্টির সেক্রেটারি ও মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি জনাব আইয়ুব  আলী শুক্রবার সন্ধ্যায় ইফতারির পূর্ব মহুর্তে রোজারত অবস্থায়  হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের আত্নার মাগফিরাত কামনা করে শোক প্রকাশ করেছেন, কুড়িগ্রাম ২ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ ও রাজারহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি।
এছাড়া গভীর শোক জানিয়েছেন রাজারহাট উপজেলা আওয়ামীলীগ সভাপতি চাষী আব্দুস ছালাম, রাজারহাট উপজেলা জাতীয় পার্টির সভাপতি আমজাদ হোসেন, অধ্যক্ষ আসিফ সোহরাওয়ার্দী রাজন, অধ্যক্ষ আবুল কালাম আজাদ, রাজারহাট প্রেসক্লাব সভাপতি সরকার অরুণ যদু, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *