মাদারীপুর বাচ্চু ভুইয়া ফাউন্ডেশনের পক্ষ থেকে ত্রাণ বিতরণ

মাদারীপুর প্রতিনিধি, আরিফুর রহমান০৩ এপ্রিল, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : বিশ্বব্যাপী মরণঘাতী করোনা ভাইরাসের ভয়াল থাবায় নাকাল নগরের দুস্থ-অসহায়, দিনমুজুর এবং খেটে খাওয়া মানুষদের পাশে দাঁড়িয়েছেন “বাচ্চু ভুইয়া ফাউন্ডেশনের” পক্ষ থেকে মাদারীপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও মাদারীপুর বনিক সমিতির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম ভুইয়া (তুষার ভুইয়া) ।

রবিবার (২৯ মার্চ) সকাল থেকে এখন পযন্ত দেখা গেছে গরীব দুস্থ-অসহায়দের বাড়িতে গিয়ে শহরের বিভিন্ন রোডে তার ব্যাক্তিগত গাড়ি নিয়ে রিস্কাওলা কে দাড় করিয়ে, শহরের বস্থি এলাকায় খেটে খাওয়া দিন মজুর মানুষের প্রয়োজনীয় খাবার ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেন তিনি। এ সময় তার সাথে ছিলেন তার ছোট ভাই নিশাদ ভুইয়া এবং তার এক মাত্র ছেলে রায়াত ভুইয়া।

উপজেলা বাসির উদ্দেশ্য করোনা মোকাবেলায় ভয় না পেয়ে আরো সচেতন হওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পযন্ত গরীব দুস্থ্যদের পাশে থাকবো। পরিস্থিতি মোকাবেলায় সারা দেশের প্রত্যকটি বিত্তবানদেরকে দুস্থ-অসহায়দের পাশে দাঁড়ানোরও আহ্বান জানান তুষার ভুইয়া ।

ত্রাণ কার্যক্রমের পাশাপাশি করোনা মোকাবেলায় তার ব্যক্তিগত উদ্যোগে বেশ কিছু পদক্ষেপেরও ঘোষণা দেন তিনি এবং করোনা মোকাবিলায় অবিরাম কাজ করে যাওয়ায় ঘোষণা দেন তিনি। বিতরণ করা ত্রাণের মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু, সাবান, স্যাভলন, উল্লেখযোগ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *