মাদারীপুরে সাড়ে তিন বছরের শিশুকে যৌন নিপীড়ণের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

মাদারীপুর জেলা প্রতিনিধি, আরিফুর রহমান, ০৩ ফেব্রুয়ারি, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মাদারীপুরে সাড়ে তিন বছরের এক শিশুকন্যাকে যৌন নিপীড়ণের অভিযোগ পাওয়া গেছে। নির্যাতনের শিকার ওই শিশুর পিতা রোববার রাতে রাজৈর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ দায়ের করার খবর শুনে পালিয়ে যাওয়ার সময় রোববার রাত ১১ টার দিকে নির্যাতনকারী আসমত আলী খান (৫৫) কে উপজেলার কবিরাজপুর এলাকা থেকে পুলিশ গ্রেফতার করে। বৃহস্পতিবার দুপুরে টেকেরহাট বন্দরের আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে আসমত আলী খান তার ছেলে সাইদুল খানের টেকেরহাট আবাসিক এলাকায় ভাড়া বাসায় বেড়াতে আসে। এসময় পাশের রুমের ভাড়াটিয়ার সাড়ে তিন বছরের ওই শিশুকন্যাকে কৌশলে ডেকে নিয়ে উচ্চস্বরে সাউন্ড বাজিয়ে যৌন নির্যাতন করে। পরে শিশুটি তার মায়ের কাছে গিয়ে ব্যথা করছে বলে কান্নাকাটি শুরু করে।

পরে বিষয়টি জানাজানি হয়ে গেলে স্থানীয় লোকজন শালিস মিমাংসার চেষ্টা চালায়। শিশুটির পরিবার শালিস মিমাংশা মেনে না নিয়ে ঘটনার তিন দিন পর রোববার বিকেলে শিশুকে নিয়ে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। রাতে রাজৈর থানায় অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে উপজেলার কবিরাজপুর এলাকা থেকে আসমত আলী খানকে গ্রেফতার করে। আসমত আলী খান শিবচর উপজেলার নিলখী ইউনিয়নের চরকামারকান্দি পালপাড়া এলাকার আজিজ খানের ছেলে।

শিশুটির মা বলেন, একটা বয়স্ক মানুষ কিভাবে আমার সাড়ে তিন বছরের শিশু মেয়ের সাথে এমন খারাপ কাজ করতে পারলো। আমি ওই নরপশুর কঠোর বিচার চাই। মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত)আর.এম.ও, ডা: অখিল সরকার বলেন, ধর্ষণের অভিযোগে একটি শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমরা তার চিকিৎসা দিচ্ছি এবং তার আলামত সংগ্রহ করা হয়েছে। রাজৈর থানার অফিসার-ইনচার্জ খোন্দকার শওকত জাহান বলেন, এ ব্যাপারে থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে। আমরা অভিযুক্ত আসমতকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *