মাদারীপুরে দুর্বৃত্তের অস্ত্রের আঘাতে আহত যুবক

মাদারীপুর প্রতিনিধি, আরিফুর রহমান, ০৮ ডিসেম্বর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মাদারীপুরে তারা মিয়া নামে ৩৮বছর বয়সী এক যুবককে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। শনিবার (৭ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে শহরের ডিসি ব্রীজ নামক এলাকায় ঘটে এ ঘটনা। আহত তারা মিয়া সদর উপজেলার চরকুলপদ্দি এলাকার খালেক সরদারের ছেলে এবং তিনি শহরের ডিসি ব্রীজ এলাকায় থাকতেন বাসা ভাড়া নিয়ে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সন্ধ্যার দিকে ডিসি ব্রীজ এলাকার একটি দোকানে চা খেতে আসেন তারা মিয়া।হঠাৎ, মোটরসাইকেল যোগে কয়েকজন দুর্বৃত্ত এসে চড়াও হয় তার উপর। ধারালো অস্ত্রের কোঁপে জখম করে তাকে।এসময় তার চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসলে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

পরে তারা মিয়াকে উদ্ধার করে ভর্তি করা হয় মাদারীপুর সদর হাসপাতালে। অবস্থার আরো অবনতি ঘটলে সেখান থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন দায়িত্বরত চিকিৎসক।

এই বিষয়ে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো.বদরুল আলম মোল্লা জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।হামলায় জড়িতদের ধরতে ইতিমধ্যেই শুরু হয়েছে পুলিশি অভিযান।ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরেই ঘটতে পারে উক্ত হামলার ঘটনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *