ganar 10 operaciones en una hora opciones binarias estartegia trading plan binary options bond là gì fbs vs binomo com id trading los mejores oeradoeres de opciones binarias en usa

মাদারীপুরে চিকিৎসকের অবহেলায় প্রসূতির মৃত্যুর অভিযোগ

মাদারীপুর জেলা প্রতনিধি, আরিফুর রহমান, ০৬ অক্টোবর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মাদারীপুরের টেকেরহাটে চিকিৎসকের অবহেলায় প্রসূতির মৃত্যুর অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাটের সিটি হসপিটাল ও ডায়াগষ্টিক সেন্টারে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাজৈর উপজেলার আমগ্রাম এলাকার শাহ জামাল শেখের আন্তঃসত্তা স্ত্রী রাশিদা বেগমের (২০) প্রসব বেদনা উঠলে সোমবার দিবাগত ১টার দিকে টেকেরহাটের সিটি হাসপাতাল ও ডায়াগষ্টিক সেন্টারে নিয়ে আসে। এসময় রোগীর অবস্থা গুরুতর বলে জানিয়ে তার দ্রুত সিজার করা লাগবে বলে জানান। রাতেই ওই হাসপাতালের চিকিৎসক আঞ্জুমান আরা মনি অপারেশন করেন। এসময় একটি পুত্র সন্তান প্রসব করে। এরপর রাতেই অপারেশন থিয়েটারে প্রসূতি রাশিদা বেগম মারা যায় বলে দাবী প্রসূতির স্বজনদের।

তবে হাসপাতাল কর্তৃপক্ষের দাবি রোগীর অবস্থা আশঙ্কাজনক হলে তাকে দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলে সিটি হসপিটাল কর্তৃপক্ষ।

নিহতের ভাই নুর হোসেন জানান, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জানান রোগী অনেক আগেই মারা গেছে। চিকিৎসকের অবহেলায় আমার বোন মারা গেছে। আমি এর বিচার চাই। এদিকে নিহত রাশিদা বেগম লাশ টেকেরহাট সিটি হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের সামনে মঙ্গলবার সকাল থেকে দুপুর ২টা পর্যন্ত বিক্ষোভ সমাবেশ করেন স্বজনেরা। এসময় এলাকার একটি প্রভাবশালী মহল বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য জোর চেষ্টা চালায়।

এদিকে ওই হসপিতটালের চিকিৎসক আঞ্জুমান আরা মনি অবহেলার কথা অস্বীকার করে বলেন, রোগী হার্ট ফেল করে মারা গেছে। আমাদের কোন অবহেলা নেই। তবে প্রসূতি মায়ের মৃত্যু হলেও নবজাত শিশুটি সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসক ডা. আঞ্জুমান আরা মনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *