মাদারীপুরের সদর উপজেলা কুনিয়া ইউনিয়নের এক নারীর করোনা শনাক্ত

মাদারীপুর প্রতিনিধি, আরিফুর রহমান, ১৩ এপ্রিল ২০২০ ইং (বিডি ক্রাইম নিউজ ২৪) : মাদারীপুরে এক নারীর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৯ জন। সোমবার এ তথ্য নিশ্চিত করেছেন জেলার সিভিল সার্জন মো. সফিকুল ইসলাম।

সিভিল সার্জন কার্যালয়ে সূত্রে জানা গেছে, করোনাভাইরাসে নতুন আক্রান্ত হওয়া ওই নারীর বয়স ৫০ বছর। তিনি সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের একটি এলাকার বাসিন্দা। তিনি ঢাকায় থেকে গত তিনদিন আগে নিজ গ্রামে আসেন।

আক্রন্ত হওয়ার পর ঐ নারীকে সোমবার সকালে মাদারীপুর সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়েছে। এ নিয়ে সদর হাসপাতালে আইসোলেশনে ভর্তি আছে ১২ জন এবং কালকিনি ও রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আউসোলেশনে আছেন একজন করে দুইজন।

গত এক সপ্তাহে করোনা সন্দেহে ১৪৫ জনের নমুনা ঢাকা আইইডিসিআরে পাঠানো হয়। যার মধ্যে ৭৬ জনের রিপোর্টে পাওয়া গেছে। এর মধ্যে মোট ১২ জনের করোনা সনাক্ত হয়েছে।

মাদারীপুরের সিভিল সার্জন মো. সফিকুল ইসলাম বলেন, ‘নতুন আক্রান্ত ওই নারী ঢাকায় থাকতেন। তিনি ঢাকায় নমুনা দিয়েছেন। পরে তিনি জেলায় এসে আমাদেরকে তার শরীরের বিস্তারিত মুঠোফোনে জানায়। তার প্রতিবেদন পজেটিভ আসায় তাকে সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *