[REQ_ERR: 403] [KTrafficClient] Something is wrong. Enable debug mode to see the reason. মাদারীপুরের ডাসারে নবাগত ওসি হাসানুজ্জামানের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময় - BD Crime News 24

মাদারীপুরের ডাসারে নবাগত ওসি হাসানুজ্জামানের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

মাদারীপুর প্রতিনিধি, আরিফুর রহমান, ১৮ জানুয়ারি, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসার থানার নবাগত ওসি হাসানুজ্জামানের সঙ্গে উপজেলা রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় নবাগত ওসিকে ফুলের শুভেচ্ছা প্রদান করেন সাংবাদিকবৃন্দরা। রোববার রাতে ডাসার থানা হলরুমে এ সভা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাকালিন আহ্বায়ক ও প্রধান উপদেষ্টা এইচ এম মিলন, সভাপতি জাফরুল হাসান, সাধারন সম্পাদক নাসিরউদ্দিন লিটন, সহসভাপতি মোঃ সেন্টু তালুকদার, যুগ্ন সাধারন সম্পাদক আতিকুর রহমান আজাদ, সাংগঠনিক সম্পাদক আবির হাসান পারভেজ, অর্থসম্পাদক মোঃ আশরাফুর রহমান ও কার্যকারী সদস্য সৈয়দ রাকিবুজ্জামান প্রমুখ।

মতবিনিময় সভায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওসি বলেন, সাংবাদিক-পুলিশসহ আমাদের সকলকে মাদকসহ সকল প্রকার অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকতে হবে। তাহলে সমাজ অতি দ্রুত পরিবর্তন ঘটানো সম্ভব। আমি ডাসার থানায় যোগদান করেই বেশ কিছু জনসেবামুলক কাজ হাতে নিয়েছি।

যেমন বাল্য বিয়ে, মাদক ও ইভটিজিংসহ নানান অপরাধের বিরুদ্ধে অভিযান চালাবো। আমি চেষ্টা করবো শতভাগ ডাসার থানাকে অপরাধমুক্ত রাখা। অবৈধ কোন কাজকে সহ্য করা হবেনা। সকল অপরাধের বিরুদ্ধে যুদ্ধ করবো। আমি সুন্দর একটি সমাজে উপহার দিতে চাই। এরজন্য জীবন বাজি রেখে সাধারন মানুষের জন্য মনেপ্রানে কাজ করে যেতে চাই। নিরাপদ থানা হিসিবে ডাসারকে সবার সামনে এগিয়ে নিতে চাই। সবমিলিয়ে আমি সকলের সঙ্গে মিলেমিশে সামাজিক কাজে নিজেকে উৎস্বর্গ করতে চাই। এর জন্য সকলের সহযোগীতা কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *