মহেশপুরে সদ্য শেষ হওয়া এসএসসি পরীক্ষার্থী অপহরণ না কি প্রেমের সাগরে পাড়ি?

ঝিনাইদহ প্রতিনিধি, জাহিদুর রহমান তারিক, ১২ মার্চ, ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : ঝিনাইদহ মহেশপুরে মেরিনা খাতুন (১৭) নামের সদ্য শেষ হওয়া এক এসএসসি পরীক্ষার্থী ১৫ দিন ধরে নিখোঁজ রয়েছে। পরিবারের পক্ষ থেকে তার কোন সন্ধার মিলাতে পারছে না।

ঝিনাইদহ মহেশপুর উপজেলার শ্রীপুর গ্রামের রিয়াজুল হকের কন্যা এসএসসি পরীক্ষার্থী মেরিনা খাতুন গত ২৫ ফেব্রুয়ারি সকালে আল হেলা মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রে ব্যবহারিক পরীক্ষা দিতে আসে। পরীক্ষায় অংশ গ্রহন করেনি সে। পরীক্ষা শেষে মেরিনা খাতুন আর বাড়ি ফেরেনি। পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করলেও পরীক্ষা দেয়নি। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি।

২৬ ফেব্রুয়ারি ০১৯০৬-৫৯৫৪২০ ও ০১৭৯৬-৩৩২০৮৫ নম্বর মোবাইল ফোন থেকে ২বার বাড়িতে ফোন করে কান্নাকাটি করে। কোন উপায় না পেয়ে নিখোঁজ এসএসসি পরীক্ষার্থী মেরিনা খাতুনের পিতা ২৮ ফেব্রুয়ারি মহেশপুর থানায় একটি জিডি করেন। জিডি নং-১২৪৩। নিখোঁজের ১৫ দিন অতিবাহিত হলেও এখনও তার কোন সন্ধান মেলেনি।

এ ব্যাপারে নিখোঁজ এসএসসি পরীক্ষার্থী মেরিনা খাতুনের পিতা রিয়াজুল কাঁদতে কাঁদতে বলেন, গাড়াপোতা গ্রামের দাউদ মোল্লার ছেলে শাহীন আমার মেয়েকে বিভিন্ন ধরনের ভয় ভিতি ও উত্যক্ত করতো। আমার ধারনা শাহীনই আমার মেয়েকে অপহরন করেছে।

আবার এলাকার অনেকে বলছেন, গাড়াপোতা গ্রামের শাহিনের সাথে মেরিনা খাতুনের প্রেম ছিল। তারা দু’জন একসাথে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে। মহেশপুর থানার ওসি জানান, গত ২৮ ফেব্রুয়ারি মহেশপুর থানায় একটি জিডি হয়েছে। আমরা আমাদের তৎপরতা অব্যাহত রেখেছি মেরিনাকে উদ্ধারের জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *