মনোহরদীতে অতিদরিদ্র জনগোষ্ঠীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন, নির্বাহী অফিসার

 নরসিংদী প্রতিনিধি, কে. এইচ. নজরুল ইসলাম, ৩০ মার্চ, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : সারা বিশ্বের মত বাংলাদেশও বর্তমানে করোনা ভাইরাসে আক্রান্ত। করোনা ভাইরাস যাতে আমাদের দেশে মহামারি আকার ধারণ করতে না পারে সে বিষয়ে সরকার খুবই তৎপর।আর সে কারণেই সারা দেশ আজ প্রায় লকডাউন। এখন চলছে ১০ দিনের লম্বা সরকারি ছুটি। খেটে খাওয়া হতদরিদ্র মানুষগুলোও আজ ঘরবন্দি। তাই বলে খেঁটে খাওয়া এই মানুষগুলো না খেয়ে দিন পার করবে না।

খেটে খাওয়া এই মানুষগুলোর জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাবেন আর তাই এদের জন্য ব্যবস্থা করেছেন ত্রাণের। সারা বাংলায় এই ত্রাণ কার্যক্রম চলবে। এরই ধারাবাহিকতায় নরসিংদীর জেলাপ্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এর সার্বিক তত্ত্বাবধানে জেলার বিভিন্ন উপজেলার নেয় মনোহরদীতেও এই কার্যক্রম নিবেদিত আছে উপজেলা নির্বাহী অফিসার শাফিয়া আক্তার শিমুর। উপজেলা নির্বাহী অফিসার উপজেলার বিভিন্ন ইউনিয়নের তুলনামূলকভাবে হতদরিদ্র ও অতিদরিদ্র জনগোষ্ঠীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় উপকারভোগী জনগোষ্ঠীর বাড়ি বাড়ি গিয়ে উপজেলা নির্বাহী অফিসার করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত, অসহায় ও দুস্থদের হাতে খাদ্যসামগ্রী পৌঁছে দেন ও তাদেরকে আরো অন্তত ২ সপ্তাহ বাড়িতে থাকার অনুরোধ করেন। এসময় আরো উপস্থিত উপজেলা সহকারী কমিশনার মোঃ ইকবাল হাসান, ওসি তদন্ত আবুল কসলাম, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান। ত্রাণ বিতরণের সময় উপজেলা নির্বাহী অফিসার শাফিয়া আক্তার শিমু বলেন, আপনারা বাসায় থাকুন, সুস্থ ও নিরাপদ থাকুন। সরকার সবসময় আপনাদের পাশে আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *