ভূমিদস্যু, কিশোর গ্যাংয়ের হাত থেকে বাঁচতে প্রধানমন্ত্রীর কাছে আকুতি

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ৩১ মে, ২০২৪ (বিডি ক্রাইম নিউজ ২৪) : প্রধানমন্ত্রীর কাছে বাঁচার আকুতি চেয়ে সংবাদ সম্মেলন করেছে নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নের অনিক ভৌমিকসহ এক ভুক্তভোগী পরিবার। ৩১ মে শুক্রবার সকাল ১০টায মাইজদী বাজারে সংবাদ সম্মেলনে এ আকুতি জানান ভুক্তভোগী পরিবার।
ভুক্তভোগী পরিবারের সদস্য অনিক ভৌমিক অভিযোগ করেন, নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নের নন্দ দুলাল ভৌমিক ও তার সহযোগী স্থানীয় সন্ত্রাসীরা তাদের সম্পত্তি দখল করে প্রাণনাশের হুমকি দিচ্ছে। স্থানীয় মেম্বারসহ অনেকেই এই সন্ত্রাসীদের আশ্রয় প্রশয় দিচ্ছে।
তারা আরো জানান, এই সন্ত্রাসীদের ভয়ে এলাকায় যেতে পারছেন না। নন্দ ভৌমিক আদালতের আদেশ অমান্য করে নালিশী ভূমিতে ভবন নির্মাণ করে। বাধা দিলে পুলিশের সামনে হত্যার হুমকি দেয়। এ ঘটনায় বেগমগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে, যাহার জিডি নং-৮৮০।
অভিযোগের বিয়য়ে জানতে চাইলে নন্দ দুলাল বলেন, আমরা একই বাড়ির লোক। তাদের সাথে একটি জায়গা নিয়ে আমাদের বিরোধ চলছে। তবে হত্যার হুমকির অভিযোগ সঠিক নয়। বেগমগঞ্জ মডেল থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) ফরিদুল আলম বলেন, বিষয়টি আমার জানা নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *