বগুড়ায় ধর্মীও প্রতিষ্ঠান নির্মাণ কাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

বগুড়া প্রতিনিধি, এম নজরুল ইসলাম, ০৬ এপ্রিল ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : বগুড়ার শেরপুর উপজেলায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন ও নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই কাজের উদ্বোধন করেন।

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে মসজিদের ইমাম, স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন। বগুড়া জেলা প্রশাসক মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী ও জেলা ইমাম মুয়াজ্জিন সমিতির সভাপতি মাওলানা আব্দুল কাদের প্রমুখ বক্তব্য রাখেন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে মসজিদ ও সংস্কৃতি কেন্দ্রের ভিত্তি ফলক উন্মোচন করা হয়। বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিন ও স্থানীয় শেরপুর-ধুনট আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাবিবর রহমান এই ভিত্তি ফলক উন্মোচন করেন।

এসময় জেলা প্রশাসক মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী, জেলার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম, শেরপুর পৌরসভার মেয়র আব্দুস সাত্তার, আ’লীগ নেতা মুনসী সাইফুল বারী ডাবলু, মকবুল হোসেন, আহসান হাবিব আম্বীয়া, বদরুল ইসলাম পোদ্দার ববি, যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান ভুট্রোসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *