বগুড়ায় জঙ্গি দমন ও মাদক নির্মূলে কোন ছাড় নেইঃ পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূইঞা

 বগুড়া প্রতিনিধি, এম নজরুল ইসলাম, ০৬ মার্চ, ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : সন্ত্রাস ও চাঁদাবাজি কঠোর হস্তে দমন করা হবে। শহরে যানজট নির্মূলে কার্যকর ব্যবস্থা নেয়া হবে। ফুটপাত দখলমুক্ত রাখা হবে। জঙ্গি দমন ও মাদক নির্মূলে কোন ছাড় নেই বলে হুশিয়ারি উচ্চারণ করে বগুড়ার নবাগত পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূইঞা বলেন, জঙ্গিবাদ ও মাদক দমনই হবে তার প্রথম কাজ। অপরাধী যেই হোক, ছাড় পাবে না।

অপরাধি যতই প্রভাবশালী হোক, তার বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে। তাকে কাঠগড়ায় দাঁড় করানো হবে। এ ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি গ্রহণ করা হবে। বগুড়া জেলা পুলিশ অফিসের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে আয়োজিত প্রথম মতবিনিময়সভায় নবাগত পুলিশ সুপার এসব কথা বলেন।

এর আগে পুলিশ সুপার বগুড়ার সাংবাদিকদের সাথে পরিচিত হন এবং বগুড়ার আইন শৃংখলা বিষয়ে জানতে চান। জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদকের ভয়াবহতা, যানজটসহ বিভিন্ন বিয়য় তৃলে ধরেন সাংবাদিকরা।

মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, দৈনিক করতোয়া সম্পাদক ও জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মোজাম্মেল হক, বগুড়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক করতোয়ার বার্তা সম্পাদক প্রদীপ ভট্রাচার্য্য শংকর, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল আলম নয়ন, সহ সভাপতি সুমনা রায়।

বিএফইউজের যুগ্ম মহাসচিব জিএম সজল, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন মিন্টু, সাধারণ সম্পাদক জিএম রউফ, বগুড়া ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি মাসুদুর রহমান রানা, সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপতি মীর্জা সেলিম রেজা, সাধারণ সম্পাদক গণেশ দাস, সিনিয়র সাংবাদিক মিলন রহমান, আরিফ রেহমান, আব্দুর রহিম বগরা, চপল সাহা, মোহন আখন্দ, বাদল চৌধুরী, মেহেরুল হাসান সুজন প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র অতিরিক্ত পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল, অতিরিক্ত পুলিশ সুপার আবদুল জলিল, অতিরিক্ত পুলিশ সুপার মোকবুল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী, ডিবির ওসি নূরে আলম সিদ্দিকী, সদর থানার ওসি এমদাদ হোসেন প্রমুূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *