ফরিদগঞ্জে লিগ্যাল এইড কমিটির মতবিনিময় সভা

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ১৪ জুন, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : “বিনা খরচে নিন আইনি সহায়তা শেখ হাসিনার সরকার দিচ্ছে এই নিশ্চয়তা” স্লোগানে গত সোমবার বিকেলে ফরিদগঞ্জ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা লিগ্যাল এইড কমিটির আয়োজনে আইনগত সহায়তা কার্যক্রম বিস্তারে ও উদ্বুদ্ধকরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা ও দায়রা জজ এবং চেয়ারম্যান জেলা লিগ্যাল এইড কমিটি এস.এম. জিয়াউর রহমান।

উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের সভাপতিত্বে ও সিনিয়র সহকারি দায়রা জজ এবং জেলা লিগ্যাল এইড অফিসার সাকিব হোসেন এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ছিলেন জেলা চীফ জুডিশিয়াল ম্যাজিট্রেট শামছুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নাছির উদ্দিন সরওয়ার, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদ, উপজেলা নিবার্হী কর্মকর্তা তাসলিমুন নেছা, জেলা আইনজীবী সমিতির সভাপতি কামাল উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, পিপি অ্যাডভোকেট রনজিত রায় চৌধুরী, নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনালের স্পেশাল পিপি অ্যাডভোকেট সায়েদুল ইসলাম বাবু, সরকরি কৌশলী এ্যাডভোকেট আব্দুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিএস তছলিম, ৮ নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত বিএসসি, ৬ নং গুপ্টি পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বুলবুল আহমেদ, শিক্ষক রাজিয়া সুলতানা এবং ৮ নং পাইকপাড়া ১ নং ওয়ার্ডের ইউপি জসিম উদ্দিন পাঠান।

মতবিনিময় সভায় জেলা বিচার বিভাগের বিভিন্ন কর্মকর্তা, জেলা আইনজীবি সমিতির নেতৃবৃন্দ, উপজেলা বিভিন্ন বিভাগের কর্মকর্তা, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সচিব, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *