নৌকার পোস্টার ও ফেস্টুন ধ্বংস করার প্রতিবাদে এমপি’র বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ

নাটোর প্রতিনিধি, আসাদুজ্জামান, ১২ এপ্রিল, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নাটোরের বড়াইগ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর ছবিসহ সরকারের উন্নয়ন কার্যক্রম সম্বলিত নৌকা প্রতীক প্রচারণার পোস্টার ও ফেস্টুন ধ্বংস করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় আওয়ামীলীগ নেতা-কর্মীরা।

জেলা আওয়ামীলীগের সভাপতি ও নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য আব্দুল কুদ্দুসের বিরুদ্ধে এ অভিযোগ এনে নগর ইউনিয়ন যুবলীগ বুধবার (১১ এপ্রিল) দুপুর ৩টায় স্থানীয় বাজারে এ কর্মসূচী পালন করে।

এতে প্রধান অতিথি হিসেবে জেলা আ’লীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী এবং প্রধান বক্তা হিসেবে সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মো. সামসুজ্জোহা সাহেব বক্তব্য রাখেন।

এছাড়া অন্যদের মধ্যে জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. আবুল কালাম জোয়ার্দ্দার, চান্দাই ইউপি চেয়ারম্যান ও জেলা আ’লীগের সদস্য মুক্তিযোদ্ধা মো. আতাউর রহমান জিন্নাহ্, জয়বাংলা সামাজিক আন্দোলন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জাকির হোসেন সরকার, আ’লীগ নেতা আবুল কালাম আজাদ, সোবাহান প্রামাণিক প্রমূখ বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বলেন, এমপি আব্দুল ক্দ্দুুস নৌকা প্রতীক ও আওয়ামীলীগ সংগঠনকে শক্তিশালী না করে ব্যক্তিগত সুবিধা ও স্বার্থের লোভে বিএনপি ও জামায়েতের পক্ষে মাঠ সাজিয়েছেন গত ৭ এপ্রিল এমন খবর দেশের বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকায় প্রকাশিত হলে তিনি এর জন্য উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমানকে দায়ী করে ক্ষোভ ও রাগ প্রকাশ করেন।

তারই জের ধরে পরেরদিন এমপি আব্দুল কুদ্দুসের নির্দেশে ও উপস্থিতিতে নগর এলাকায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমানের সৌজন্যে লাগানো পোস্টার ও ফেস্টুন ধ্বংস করেন এমপি’র ক্যাডার বাহিনী।

এ ব্যাপারে এমপি আব্দুল কুদ্দুস জানান, পোস্টার ছেড়া বা ফেস্টুন ধ্বংস করার কোন ঘটনা ঘটেছে বলে আমার জানা নাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *