নোয়াখালীতে করোনায় ব্যবসায়ীর মৃত্যু, মৃতের সংখ্যা দাঁড়ালো ৯৩ জন

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ০৫ এপ্রিল, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর কবিরহাটে করোনায় আক্রান্ত হয়ে সাইফুদ্দিন (৬৫), নামে এক ব্যবসায়ী মৃত্যু হয়েছে। তিনি কবিরহাট পৌরসভার ৯নং ওয়ার্ডের ডাক্তার বাড়ি (অভিনেতা আজিম সাহেবের বাড়ির) সিরাজ মিয়ার ছেলে। মঙ্গলবার (৫এপ্রিল) দুপুর আড়াইটার দিকে নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

কবিরহাট উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.বিদ্যুৎ কুমার বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেন। তিনি আরো জানান, জ্বর ও শ্বাস কষ্টে আক্রান্ত হয়ে গত (১ এপ্রিল) কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে নমুনা দিয়ে যান ওই ব্যবসায়ী। গতকাল সোমবার (৪ এপ্রিল) আসা রিপোর্টে উনার করোনা পজিটিভ আসে। বৃহস্পতিবার উনি ওই নিজ বাড়িতে হোম আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পরে পরিবারের সদ্যসরা তাকে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করে।

নোয়াখালী সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার জানান, এ নিয়ে  নোয়াখালী জেলায় করোনায় মোট মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়ালো ৯৩ জন। তবে তিনি গত (২৪ ঘন্টায়) নোয়াখালীতে নতুন করে করোনায় আক্রান্তের সংখ্যা বিদ্যুৎ বিভ্রাটের কারণে জানেন না বলে দাবি করেছেন।স্থানীয় সূত্রে জানা যায়, সাবেক কবিরহাট পৌরসভার মেয়র আলা বক্স তাহের টিটুর নেতৃত্বে করোনা আক্রান্ত ওই ব্যবসায়ী দাফন করবে তার টিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *