নীলফামারীতে শোক দিবসে অসহায়দের খাদ্য সামগ্রী বিতরন

নীলফামারী প্রতিনিধি, মো. শাইখুল ইসলাম সাগর, ১৬ আগস্ট ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : স্বাধীনতার মহান স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁদের হাট ডিগ্রী কলেজে ২শতাধিক অসহায় দুস্থ ও প্রতিবন্ধী পরিবারকে ত্রাণ সামগ্রী ও স্বাস্থ্য সচেনতায় মাক্স প্রদান করা হয়েছে।

স্বাস্থ্যবিধি মেনে কলেজ হল রুমে প্রতিষ্ঠানের সকল শিক্ষক ও কর্মচারীদের আয়োজনে ব্যক্তিগত অর্থ দিয়ে এ সহায়তা করা হয়। প্রতিটি ব্যাগে উন্নতমানের চাল, ডাল, তেল ও মাক্স প্রদান করেন।

চাঁদের হাট ডিগ্রী কলেজের অধ্যক্ষ সহিদুল ইসলামের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারি অধ্যাপক আবুল কালাম আজাদ, প্রভাষক অলিউর রহমান হেলাল, প্রভাষক আনোয়ার হোসেন সহ সকল শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

অধ্যক্ষ সহিদুল ইসলাম সংক্ষিপ্ত আলোচনায়, বঙ্গবন্ধুর জীবন আদর্শ ও স্বাধীনতার ইতিহাস তুলে ধরেন এবং ৭৫ এর ১৫ আগস্ট দেশের জঘন্যতম ন্যাক্কারজনক ও নৃশশংস হত্যাকান্ডের দোশরদের আইনের আওয়াতায় এনে বিচার দাবি করেন।কর্মসূচী অনুযায়ী সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পামাল্য অর্পন শেষে বঙ্গবন্ধু সহ পরিবারের সকল শহীদদের আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে দোয়া মাহাফিল করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *