নীলফামারীতে শিশু কন্যা জবানবন্দিতে উন্মোচিত হলো হত্যাকান্ডের রহস্য

নীলফামারী প্রতিনিধি, মো. শাইখুল ইসলাম সাগর, ০৮ এপ্রিল, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নীলফামারীতে শিশু কন্যা মারিয়ার জবানবন্দিতে উন্মোচিত হলো ক্লুলেস হত্যাকান্ডের রহস্য। বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম। হত্যাকান্ডের ঘটনাটি ঘটে সদর উপজেলার সংগলশী ইউনিয়নের শিমুলতলী এলাকার ওমর আলীর ভাড়া বাড়িতে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গত ১১ ডিসেম্বর ২০ তারিখ সন্ধায় রোজিনাকে তার দুগ্ধপোষ্য শিশু আয়েশা সিদ্দিকা ও শিশু কন্যা মারিয়ার উপস্থিতিতে গলা শ্বাসরোধ করে রোজিনার স্বামী ইউনুস। পরবর্তীতে ঘটনাটি আত্মহত্যা হিসেবে নিশ্চিত করতে পড়নের ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে সিলিং ফ্যানে ঝুলিয়ে রাখে। সৈয়দপুর হাসপাতালের তথ্য ও মরদেহের ময়না তদন্তের রিপোর্টের ভিত্তিতে হত্যার বিষয়টি প্রমানিত হয়।

ঘটনার প্রেক্ষিতে মৃত রোজিনার পিতা দুলাল হোসেন বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করে। মামলা নং-২০ তারিখ: ২৩/০৩/২০২১ ধারা-৩০২/৩৪। গত ৬ এপ্রিল ২১ তারিখে বিজ্ঞ আদালতে ঘটনার বিষয়ে ফৌজদারী কার্যবিধি ১৬৪ ধারা মোতাবেক শিশু মারিয়ার জবানবন্দির ভিত্তিতে ৭ এপ্রিল ২১ তারিখে আসামী ইউনুসকে গ্রেফতার করে আদালতে প্রেরন করে পুলিশ। আসামী হত্যাকান্ডের বিস্তারিত উল্লেখ পূর্বক বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *