esma extends binary options ban but offers exemption eztrader binary options forecast indicator for binary option binary options trading investment robots autotraders binary options o que è comérciode opções binária

নীলফামারীতে শিক্ষা বিভাগের কর্মচারীদের অবস্থান কর্মসূচি চলছে

নীলফামারী প্রতিনিধি, মো. শাইখুল ইসলাম সাগর, ২৩ ডিসেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : সচিবালয়ের সঙ্গে পদবি বৈষম্য নিরসনের দাবিতে কলম বিরতি ও অবস্থান কর্মসূচি পালন করেছেন নীলফামারী জেলার শিক্ষা বিভাগের কর্মচারীরা। প্রতিদিনের ন্যায় বুধবার (২৩ ডিসেম্বর) সকালে জেলা শিক্ষা অফিস কার্যালয়ের সামনে এ অবস্থান কর্মসূচি পালন করেন তারা।

জেলার শিক্ষা বিভাগের উচ্চমান সহকারী, প্রধান সহকারী, হিসাব রক্ষক, ডাটা এন্ট্রি অপারেটর পদের চাকরীজীবীরা এ কর্মসূচি পালন করছেন। এ সময় বক্তব্য প্রদান করেন বাংলাদেশ প্রশাসনিক কর্মকর্তা বাস্তবায়ন ঐক্য পরিষদ নীলফামারী জেলা কমিটির সভাপতি আতাউর রহমান মুকুল, সাধারণ সম্পাদক আশেয়া সিদ্দিকা ও সাংগঠনিক সম্পাদক আনিসুর জামান ।

উল্লেখ্য যে, ১৭ ডিসেম্বর থেকে এই কর্মসূচি শুরু হয় এবং আগামী ২৪ ডিসেম্বর পর্যন্ত এই কর্মসূচি চলবে। এর আগে গত ২২ ডিসেম্বর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করে। এ সময় দাপ্তরিক কোনো কাজে যুক্ত থাকবেন না বলে জানিয়েছেন আন্দোলকারীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *